মীরসরাইয়ে শ্রমিক লীগ নেতাকে কুপিয়েছে দুর্বৃত্তরা

আজাদী প্রতিবেদন | মঙ্গলবার , ৩১ অক্টোবর, ২০২৩ at ২:২৬ অপরাহ্ণ

মীরসরাইয়ে আজিম উদ্দিন (৪৫) নামে শ্রমিক লীগের এক নেতাকে কুপিয়েছে দুর্বৃত্তরা। সোমবার (৩০ অক্টোবর) দিবাগত রাত আনুমানিক ৩টা দিকে উপজেলার বারইয়ারহাট পৌরসভার মেহেদী নগর এলাকায় এ ঘটনা ঘটে।

আজিম জোরারগঞ্জ ইউনিয়ন শ্রমিক লীগের সাধারণ সম্পাদকের দায়িত্বে আছেন। তিনি জোরারগঞ্জ ইউনিয়নের ইমামপুর এলাকার বীর মুক্তিযোদ্ধা ইসমাইল হোসেনের ছেলে।

আজিমেরর ভাই নাঈম উদ্দিন জানান, তার ভাইয়ের বারইয়ারহাট পৌরসভার মেহেদী নগর এলাকায় মুরগির খামার আছে। খামারে ছোট বাচ্চা তোলায় রাতে তিনি সেখানে ছিলেন। খামারের সামনে রাখা মোটরসাইকেল চুরির সময় তিনি বাধা দেন।

এ সময় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে পালিয়ে যায় সন্ত্রাসীরা। পরে উদ্ধার করে প্রথমে বারইয়ারহাট জেনারেল হাসপাতালে নিয়ে আসা হয়। পরবর্তীতে মীরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। রাজনৈতিক কারণে তার ভাইয়ের ওপর হামলা করা হয়েছে।

এদিকে আজিম উদ্দিনের ওপর হামলার তীব্র নিন্দা ও হামলাকারীদের শাস্তি দাবি করেছেন জোরারগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেজাউল করিম মাস্টার, উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক আবু তাহের ও উপজেলা শ্রমিকলীগ সাধারণ সম্পাদক আলমগীর ফারুক।

জোরারগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেজাউল করিম মাস্টার বলেন, আমার ইউনিয়নের শ্রমিক লীগের সাধারণ সম্পাদক আজিমকে কুপিয়েছে সন্ত্রাসীরা। আমি প্রশাসনের কাছে অনুরোধ করবো তার ওপর হামলাকারীদের খুঁজে বের করে যেন শাস্তির আওতায় আনা হয়।

জোরারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাহিদ হোসেন বলেন, কুপিয়ে জখম করার ঘটনায় এখনো পর্যন্ত কেউ থানায় অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

পূর্ববর্তী নিবন্ধসীতাকুণ্ড মহাসড়কে যাত্রীবাহী গাড়ি ভাংচুর, আটক ১৪
পরবর্তী নিবন্ধলোহাগাড়ায় নাশকতার মামলায় বিএনপির তিন নেতাকর্মী গ্রেপ্তার