মীরসরাইয়ে বিদ্যুৎস্পৃষ্টে দোকান কর্মচারীর মৃত্যু

মীরসরাই প্রতিনিধি | রবিবার , ১৬ জুন, ২০২৪ at ১০:১২ পূর্বাহ্ণ

মীরসরাই পৌরসদরের জমজম সুইটস এ বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মো. রাসেল (১৯) নামে এক দোকান কর্মচারীর মৃত্যু হয়েছে। গতকাল শনিবার সকালে মীরসরাই পৌর সদরের হাজী সোলেমান মার্কেটের জমজম সুইটসে এই ঘটনা ঘটে। তার স্ত্রী পলি আক্তার ছয় মাসের অন্তঃসত্ত্বা। অনাগত সন্তান নিয়ে খুব উচ্ছ্বসিত ছিলেন রাসেল। কিন্তু সন্তানের মুখ আর দেখা হলো না।

নিহত রাসেল মীরসরাই উপজেলার ১২ নম্বর খৈয়াছড়া ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের মধ্যম আমবাড়িয়া এলাকার বেলাল ড্রাইভার বাড়ির মো. বেলাল মিয়ার পুত্র। তিনি জমজম সুইটসের মীরসরাই শাখার কর্মচারী হিসেবে নিয়োজিত ছিলেন।

এই বিষয়ে জমজম সুইটসের মালিক মো. আজমল হোসেনের কাছে জানতে চাইলে তিনি কর্মচারী রাসেলের মৃত্যুর বিষয় নিশ্চিত করলেও এ বিষয়ে আর কথা বলতে রাজি হননি। একই মার্কেটের অন্য একটি প্রতিষ্ঠানের পরিচালক প্রত্যক্ষদর্শী শেখ ফরিদ জানান, প্রতিদিনের ন্যায় শনিবার সকালে দোকানে আসেন রাসেল। দোকানের মালামাল সাজাতে গিয়ে দুর্ঘটনাবশত বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পড়েন। পরবর্তীতে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মীরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক মাহমুদা আক্তার বলেন, হাসপাতালে আনার আগেই বিদ্যুৎস্পৃষ্ট যুবকের মৃত্যু হয়েছে। মীরসরাই থানার ডিউটি অফিসার আজমির এলাহী বলেন, বিদ্যুৎস্পৃষ্টের ঘটনায় থানায় কেউ অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

পূর্ববর্তী নিবন্ধঅপহরণ মামলা রাঙ্গুনিয়ায় সহযোগীসহ দলিল লেখক গ্রেপ্তার
পরবর্তী নিবন্ধবোধন আবৃত্তি স্কুলে প্রশিক্ষণ