মীরসরাইয়ে বিএনপি নেতাসহ নিহত ২

পৃথক সড়ক দুর্ঘটনা

মীরসরাই প্রতিনিধি | সোমবার , ২১ অক্টোবর, ২০২৪ at ৬:০৩ পূর্বাহ্ণ

ঢাকাচট্টগ্রাম মহাসড়কের মীরসরাইয়ে পৃথক দুর্ঘটনায় বিএনপি নেতাসহ দুইজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও দুইজন। গত শনিবার রাতে উপজেলার খইয়াছড়া ইউনিয়নের বড়তাকিয়া বাজার ও জোরারগঞ্জ ইউনিয়নের ঘরতাকিয়া ওমেরা গ্যাস কারখানা এলাকায় এ দুর্ঘটনায় ঘটে। নিহতরা হলেন, খৈয়াছড়া ইউনিয়নের ওয়ার্ড বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক দিদারুল আলম (৪৫) ও দুর্গাপুর ইউনিয়নের মোটরসাইকেল আরোহী ফুটন চৌধুরী (৩৫)

স্থানীয় সূত্রে জানা যায়, গত শনিবার রাত সাড়ে ৯টায় বড়তাকিয়া বাজারের দক্ষিণ পাশে ঢাকাচট্টগ্রাম মহাসড়কের ঢাকামুখী অংশে মাইক্রোবাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে গুরুতর আহত হয় দিদারুল আলম। স্থানীয়রা উদ্ধার করে তাকে বড়তাকিয়া বাজারের রেডিয়েন্স হাসপাতালে ভর্তি করায়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল রোববার সকাল ৮টায় তার মৃত্যু হয়।

এদিকে শনিবার দিবাগত রাত ১২টায় ঢাকাচট্টগ্রাম মহসাড়কের জোরারগঞ্জ ইউনিয়নের ঘরতাকিয়া ওমেরা গ্যাস ফ্যাক্টরির সামনে মোটরসাইকেল দুর্ঘটনায় ফুটন চৌধুরী গুরুতর আহত হন। পরবর্তীতে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

জোরাররগঞ্জ হাইওয়ে থানার ওসি সোহেল সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পৃথক সড়ক দুর্ঘটনায় বিএনপি নেতাসহ দুই নিহত হয়েছেন। দুইজনের মরদেহ হাসপাতাল থেকে পরিবারের লোকজন নিয়ে গেছে।

পূর্ববর্তী নিবন্ধচকরিয়ায় মামলায় ১০ বছর আগে নিহত যুবলীগ নেতাও আসামি
পরবর্তী নিবন্ধকৌতুক কণিকা