মীরসরাইয়ে বঙ্গবন্ধু শিল্পনগরে এশিয়ান পেইন্টস কারখানায় আগুন

মীরসরাই প্রতিনিধি | রবিবার , ৮ সেপ্টেম্বর, ২০২৪ at ৩:৩২ অপরাহ্ণ

মীরসরাইয়ের বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্প নগরে এশিয়ান পেইন্টস- এর কারখানায় অগ্নিকাণ্ড ঘটেছে। রোববার ( ৮ সেপ্টেম্বর) সকাল ১১টায় এ আগুন লাগার ঘটনা ঘটে।

মীরসরাই ফায়ার সার্ভিস টিম ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

এর আগে, এশিয়ান পেইন্টস- এর কর্মকর্তা-কর্মচারীরা প্রথম দিকে তাদের নিজস্ব সরঞ্জাম দিয়ে আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে, দ্রুততম সময়ে যোগ হয় মীরসরাই সার্ভিস।

এই বিষয়ে জানতে এশিয়ান পেইন্টসের এডমিন ম্যানেজার মো. রুহুল আমীন বাবুর মোবাইলে একাধিকবার ফোন দিয়েও যোগাযোগ করা সম্ভব হয়নি।

যোগাযোগ করা হলে মীরসরাইয়ের বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্পনগরের শিল্প পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা শওকত হোসেন বলেন, রোববার সকালে এশিয়ান পেইন্টসের কারখানার ভিতরে আগুনের ঘটনা ঘটে। ফায়ার সার্ভিসের কর্মীরা দ্রুত ঘটনাস্থলে চলে আসায় বড় ধরণের ক্ষয়ক্ষতি হয়নি।

মীরসরাই ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের স্টেশনের স্টেশন কর্মকর্তা ইমাম হোসেন পাটোয়ারী বলেন, রোববার সকালে এশিয়ান পেইন্টস নামক একটি কারখানায় আগুন লাগার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসা হয়। পরবর্তীতে আমাদের সাথে যোগ দিয়েছেন বারইয়ারহাট ফায়ার সার্ভিসের কর্মীরা। কারখানাটির তৃতীয় তলা থেকে আগুনের সূত্রপাত ঘটে।

তিনি আরও বলেন, এশিয়ান পেইন্টসের অভিজ্ঞ কর্মকর্তারা আসতেছে। তারা আসলে জানা যাবে আগুনের সূত্রপাত কিভাবে হয়েছে। ক্ষয়ক্ষতির পরিমাণ তদন্তাধীন।

পূর্ববর্তী নিবন্ধমহেশখালীতে বিশাল মদের কারখানা ধ্বংস করেছে নৌবাহিনী
পরবর্তী নিবন্ধটেকনাফে ১ লাখ ৬০ হাজার ইয়াবাসহ পাচারকারী আটক