মীরসরাইয়ে কাভার্ডভ্যান-ট্রাক সংঘর্ষে একজনের মৃত্যু

মীরসরাই প্রতিনিধি | শুক্রবার , ২৭ সেপ্টেম্বর, ২০২৪ at ৬:২৮ পূর্বাহ্ণ

ঢাকাচট্টগ্রাম মহাসড়কের মীরসরাই উপজেলার বারইয়ারহাট পৌর এলাকায় ট্রাককাভার্ডভ্যান সংঘর্ষে ১ জন নিহত ও ৫ জন আহত হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ৬টায় ইউটার্ন সংলগ্ন এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

জানা যায়, বৃহস্পতিবার ভোরে বারইয়ারহাট উত্তর বাজারের ইউটার্ন পার হওয়ার সময় একটি কাভার্ডভ্যান ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় বেলায়েত হোসেন (৪৫) নামের এক ব্যক্তি ঘটনাস্থলেই নিহত হয়। তিনি ফেনী সদর উপজেলার দক্ষিণ মাইজবাড়ি গ্রামের মৃত হাফেজ আহম্মদের ছেলে। এ সময় ট্রাকচালক সাগর, সহকারী মো: ইব্রাহিম সহ আরো ৫জন আহত হয়েছে। ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার জয়নাল অবেদীন তিতাস জানান, ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে হতাহতদের উদ্ধার করে স্থানীয় বিভিন্ন হাসপাতালে প্রেরণ করা হয়েছে। জোরারগঞ্জ হাইওয়ে থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) বোরহান উদ্দিন বলেন, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে থানায় নেয়া হয়েছে। তিনি পথচারি, বারইয়ারহাট এলাকায় একটি প্রতিষ্ঠানে চাকরি করতেন।

পরিবারের অনুরোধে ময়নাতদন্ত ছাড়া লাশ পরিবারকে হস্তান্তর করা হয়েছে। দুর্ঘটনাকবলিত গাড়ি থানা হেফাজতে রয়েছে এবং এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান এসআই।

পূর্ববর্তী নিবন্ধপুকুরে বিষ দিয়ে মাছ নিধন
পরবর্তী নিবন্ধমোরশেদ মুরাদ ও রাশেদ মুরাদের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা