মীরসরাইয়ে অবরোধ সমর্থনে বিএনপির ঝটিকা মিছিল

মীরসরাই প্রতিনিধি | রবিবার , ৫ নভেম্বর, ২০২৩ at ১:০১ অপরাহ্ণ

কেয়ার টেকার সরকারের অধীনে নির্বাচন ও সরকারের পদত্যাগ দাবিতে চলমান আন্দোলনের দ্বিতীয় দফায় টানা ৪৮ ঘন্টা অবরোধের প্রথমদিন মীরসরাইয়ে পৃথক পৃথক সময়ের বিভিন্ন স্থানে ঝটিকা মিছিল করেছে উপজেলা বিএনপি, যুবদল ও ছাত্রদলের নেতাকর্মীরা।

রোববার (৫ নভেম্বর) সকাল সাড়ে ৬টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ৮নং দুর্গাপুর ইউনিয়নের পান্তারপুকুর এলাকায় মিছিল করেছেন মীরসরাই উপজেলা বিএনপির আহবায়ক শাহীদুল ইসলাম চৌধুরীর সমর্থিত চট্টগ্রাম উত্তর জেলা যুবদলের সহ-সভাপতি আলাউদ্দিন ও যুগ্ম সম্পাদক শওকত আকবর সোহাগ নেতৃত্বে উপজেলার নেতা-কর্মীরারা।

অপরদিকে মহাসড়কের বিএসআরএম ও মিঠাছড়া এলাকায় সকাল সাড়ে ৭টা দিকে মিছিল করে চট্টগ্রাম উত্তর জেলা বিএনপির যুগ্ম আহবায়ক ও সাবেক উপজেলা চেয়ারম্যান নুরুল আমিন চেয়ারম্যান সমর্থকরা।

উপজেলা যুবদলের আহ্বায়ক কামাল উদ্দিন ও সাবেক ছাত্রনেতা মোজাম্মেল হোসেন মিছিলের নেতৃত্বে উপজেলার ও বিভিন্ন ইউনিয়নের নেতা-কর্মীরারা।

এদিকে অবরোধে যেকোন অপ্রীতিকর ঘটনা এড়াতে ভোর থেকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বিভিন্ন পয়েন্টে উপজেলা প্রশাসনের সমন্বয়ে পুলিশ ও বিজিবি সতর্ক অবস্থানে রয়েছেন।

মীরসরাই উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মিজানুর রহমান বলেন, মহাসড়কে যে কোন ধরনের নাশকতা এড়াতে ও জনগণের জানমালের নিরাপত্তা নিশ্চিত করতে উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে অবস্থানে রয়েছে পুলিশ ও বিজিবি। এখনো পর্যন্ত কোথাও অপ্রীতিকর ঘটনা ঘটেনি।

পূর্ববর্তী নিবন্ধদীর্ঘদিন পর সিইউএফএলে সার উৎপাদন শুরু
পরবর্তী নিবন্ধট্রেন যাচ্ছে কক্সবাজার