মিয়ানমার থেকে ছোড়া মর্টার শেলে রোহিঙ্গা নিহত, আহত ২

কক্সবাজার প্রতিনিধি | মঙ্গলবার , ৯ জুলাই, ২০২৪ at ৭:৪৯ পূর্বাহ্ণ

মিয়ানমার থেকে ছোড়া মর্টার শেলের আঘাতে এক রোহিঙ্গা নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও দুই রোহিঙ্গা যুবক। গত রোববার বিকালে টেকনাফের নাফ নদীর পাশে লালদিয়া চরে এই ঘটনা ঘটে। নিহত রোহিঙ্গা মোহাম্মদ জুবাইর (১৮) টেকনাফ লেদা ক্যাম্পের মোহাম্মদ হামিদের ছেলে। আহতরা হলেন লেদা ২৪ নম্বর ক্যাম্পের কামাল হোসেনের ছেলে মোহাম্মদ জাবের ও ২৭ নম্বর ক্যাম্পের মোহাম্মদ শুক্কুর।

জানা যায়, কাঁকড়া ধরার জন্য ওই তিন রোহিঙ্গা যুবক লালদিয়া চরে যায়। এটি একদম মিয়ানমার সীমান্তে লাগোয়া। মিয়ানমারের বিদ্রোহী গোষ্ঠী আরাকান আর্মির নিক্ষেপ করা বোমার আঘাতে এই হতাহতের ঘটনা ঘটে।

এ বিষয়ে টেকনাফ থানার ওসি মো. ওসমান গণি বলেন, নাফ নদের পাশে জালিয়ার দ্বীপের লালদিয়া চরে তারা কাঁকড়া ধরছিলেন। এসময় মিয়ানমার থেকে ছোড়া মর্টার শেলের আঘাতে তারা গুরতর আহত হন। হাসাপাতালে নেওয়ার সময় জুবাইর মারা যায়। তবে কারা আক্রমণ করেছে সেটি নিশ্চিত হওয়া যায়নি। কক্সবাজার সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. আশিকুর রহমান বলেন, নিহত জুবাইরের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। আহত অন্য দুজনকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধস্টেশন রোডে যুবক খুন তিন কারণে
পরবর্তী নিবন্ধওসিদের অপকর্মের দায় নেব না : সিএমপি কমিশনার