মিনুর দুই সন্তানের দায়িত্ব নিল কেএসআরএম

| বুধবার , ১৫ সেপ্টেম্বর, ২০২১ at ৬:৪১ পূর্বাহ্ণ

অন্যের হয়ে জেল খাটা মিনু আক্তারের দুই সন্তান ইয়াসিন (১২) ও গোলাপের (৯) পড়ালেখা ও ভরণপোষণের দায়িত্ব নিয়েছে ইস্পাত নির্মাণ শিল্পগ্রুপ কেএসআরএম। বিভিন্ন গণমাধ্যমে খবর প্রকাশের পর প্রতিষ্ঠানের উপ-ব্যবস্থাপনা পরিচালক শাহরিয়ার জাহান রাহাত অনাথ এই দুই সন্তানের দায়িত্ব নেওয়ার আগ্রহ প্রকাশ করেন। খবর বাংলানিউজের।
কেএসআরএমের মিডিয়া অ্যাডভাইজার মিজানুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, কোম্পানির উপ-ব্যবস্থাপনা পরিচালক শাহরিয়ার জাহান রাহাতের আগ্রহের কথা ইতোমধ্যে জেলা প্রশাসককে জানানো হয়েছে। মূলত জেলা প্রশাসকের নির্দেশনা অনুযায়ী কেএসআরএম করণীয় নির্ধারণ করবে। কেএসআরএম চায় হতাভাগ্য মিনু আক্তারের অনাথ দুই সন্তান যেন সমাজের নিষ্ঠুরতার বলি না হয়। তারা যেন পৃথিবীর আলো-বাতাসে আর দশটা শিশুর মতো হেসে খেলে বড় হতে পারে।
চট্টগ্রাম জেলা প্রশাসক মোহাম্মদ মমিনুর রহমান বলেন, মিনু আক্তারের অনাথ দুই সন্তানের সার্বিক দায়িত্ব নিতে চায় কেএসআরএম কোম্পানি। কোম্পানিকে আমরা কিছু করণীয় নির্ধারণ করে দেব। সে অনুযায়ী তারা সন্তান দুটির দায়িত্ব নেবে। তিনি বলেন, মিনুর সন্তান দুটি যেন আর দশটা শিশুর মতো বড় হতে পারে তার সব ব্যবস্থা চট্টগ্রাম জেলা প্রশাসন করবে।

পূর্ববর্তী নিবন্ধখাগড়াছড়িতে সড়ক দুর্ঘটনায় আহত ৫
পরবর্তী নিবন্ধইউসিটিসি পরিদর্শনে শিক্ষাবিদ অধ্যাপক ড. আবুল কাশেম