মিউজিক ভিডিওতে সাকিব

| বৃহস্পতিবার , ২০ অক্টোবর, ২০২২ at ১১:২৭ পূর্বাহ্ণ

অডিও-ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান জি সিরিজ বরাবরই ব্যতিক্রমধর্মী কাজ করছে। এর প্রমাণ পাওয়া গেছে অসংখ্যবার। তারই ধারাবাহিকতায় ‘টি-২০ বিশ্বকাপ’ উপলক্ষে প্রতিষ্ঠানটি প্রকাশ্যে আনছে ভিন্ন ধাঁচের গান-ভিডিও ‘বিজয়রথ’। গানটি গেয়েছেন ইকবাল আসিফ জুয়েল ও রায়েফ আল হাসান রাফা। আর গানের ভিডিওতে চমক হিসেবে রয়েছেন বিশ্বসেরা ক্রিকেটার সাকিব আল হাসান। খবর বাংলানিউজের।

গীতিকার সাকী আহমেদের কথায় গানটির সুর করেছেন ইকবাল আসিফ জুয়েল (মাইলস গিটারিস্ট)। রাফা ও জুয়েলের গানে ভিন্নমাত্রা যোগ করেছে সাকিবের উপস্থিতি। গানে ড্রামসে সাজু, বেজ গিটারে রয়েছেন পাভেল।

গানের কথাগুলো হচ্ছে-‘আসলে আসুক না বাধা/ কিছুতেই করি না ভয়/ ছিনিয়ে নেবোই জানি বিজয়। একা নইতো আর এখন/ লড়বোই বীরের মতোন/ এ পৃথিবী অবাক চেয়ে রয়’-এমন চমকপূর্ণ গান-ভিডিও নির্মাণ করেছেন ফ্লাইবট স্টুডিও। এ প্রসঙ্গে ইকবাল আসিফ জুয়েল বলেন, আমরা প্রত্যেকেই আমাদের বাংলাদেশের ক্রিকেটকে অনেক ভালোবাসি। সে ক্ষেত্রে মিউজিশিয়ানরা এর ব্যতিক্রম না। আমরা সবাই বাংলাদেশের বিজয়ের জন্য অধীর আগ্রহে থাকি। আসন্ন টি-২০ বিশ্বকাপ উপলক্ষে এই গানটি বাংলাদেশ ক্রিকেট টিমকে উৎসর্গ করছি। সকল বাধা বেরিয়ে বাংলাদেশ দল বিজয় নিয়ে আসবে-এমনই প্রত্যাশা ফুটে ওঠেছে গানে গানে। এটি রক ঘরানার গান। আশা করছি, সবাই পছন্দ করবে। চমৎকার দৃষ্টিনন্দন মিউজিক ভিডিওটি গানে এনেছে ভিন্নতা।

পূর্ববর্তী নিবন্ধসংগীতের বিভিন্ন ক্যাটাগরিতে পুরস্কার পেলেন যারা
পরবর্তী নিবন্ধভেবেছিলাম এবার জন্মদিন পালন করব না : পরীমনি