মায়ের অপেক্ষার শেষ হলো না

সড়কে ঝরল সন্তানের প্রাণ

রাউজান প্রতিনিধি | মঙ্গলবার , ৭ সেপ্টেম্বর, ২০২১ at ১০:২১ পূর্বাহ্ণ

ছেলেকে নিয়ে নিকট আত্মীয়ের মেহেদী অনুষ্ঠানে যাওয়ার জন্য রাউজান উপজেলার পথের হাটে অপেক্ষা করছিলেন মা। ছেলে আসলে যাবেন এক সাথে অনুষ্ঠানে। ভাগ্যের কি নির্মম পরিহাস, অপেক্ষা আর শেষ হলো না। অপেক্ষাস্থলের অদূরে নোয়াপাড়া পল্লী বিদ্যুৎ সমিতি-২ জোনাল অফিসের সম্মুখে বাইক দুর্ঘটনায় প্রাণ হারান ছেলে মো. মাসুদ (৩২)। গত রোববার রাতে চট্টগ্রাম-কাপ্তাই সড়কে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। নিহত মাসুদ উপজেলার ১১ নং পশ্চিম গুজরা ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের মগদাই মধ্যম পাড়ার আব্দুল হাকিম সারাং বাড়ির মোহাম্মদ লোকমানের জ্যেষ্ঠ পুত্র।
নিহতের পরিবারের সদস্যদের সাথে কথা বলে জানা যায়, মাসুদ স্ত্রীসহ রাঙ্গুনিয়ার পোমরা এলাকায় শ্বশুর বাড়িতে গিয়েছিলেন। ঘটনার দিন সেখান থেকে ফিরে নোয়াপাড়ায় অপেক্ষায় থাকা মাকে নিয়ে শ্যালকের মেহদী অনুষ্ঠানে যাওয়ার কথা। ফিরে আসছিলেন মোটরবাইক নিয়ে। পথের হাটের পূর্ব পার্শ্বের পল্লী বিদ্যুৎ সমিতি জোনাল অফিসের সামনে পৌঁছালে মাসুদের বাইকটিকে বালুবাহী ট্রাক ধাক্কা দেয়। এতে মাসুদ মারাত্মক জখম হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে দ্রুত চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে পাঠালে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।
মাসুদ সংযুক্ত আরব আমিরাতের শারজাহ প্রদেশে একটি কোম্পানিতে ইলেকট্রিকের কাজ করতো। বিগত ৮ মাস পূর্বে ছুটিতে দেশে আসার পর করোনা পরিস্থিতির কারণে ফ্লাইট বন্ধ থাকায় যাবার অপেক্ষায় ছিল। মাত্র সাড়ে চারমাস পূর্বে তার বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছিল। রাউজান থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল্লাহ আল হারুন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ট্রাকের সাথে ধাক্কা লেগে বাইক আরোহী নিহত হয়েছে। ট্রাকটি আটক করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধঅনিবন্ধিত নিউজ পোর্টাল, আইপি টিভি বন্ধে হাইকোর্টের রুল
পরবর্তী নিবন্ধসাংসদ ফজলে করিম চৌধুরীর নাগরিক সংবর্ধনা কাল