মাহী বি ও তার স্ত্রীর সম্পদের হিসাব চায় দুদক

| মঙ্গলবার , ১৩ অক্টোবর, ২০২০ at ৪:৪৩ পূর্বাহ্ণ

অবৈধ সম্পদ অর্জনের অভিযোগের অনুসন্ধানের অংশ হিসেবে বিকল্পধারা বাংলাদেশের যুগ্ম মহাসচিব মাহী বি চৌধুরী ও তার স্ত্রী আশফাহ হক লোপার সম্পদের হিসাব চেয়েছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। মাহীর গুলশানের বারিধারার বাড়ির ঠিকানায় বৃহস্পতিবার পাঠানো নোটিসে তাদের সম্পদ বিবরণী দুদক প্রধান কার্যালয়ে জমা দিতে বলা হয়েছে বলে দুদকের এক কর্মকর্তা জানিয়েছেন।
নোটিসে বলা হয়, তাদের নিজের ও তাদের ওপর নির্ভরশীল ব্যক্তিদের নামে/বেনামে থাকা যাবতীয় স্থাবর/অস্থাবর সম্পত্তি, দায়-দেনা, আয়ের উৎস ও তা অর্জনের বিস্তারিত বিবরণী ২১ কার্যদিবসের মধ্যে নির্ধারিত ছকে দাখিল করতে হবে। নির্ধারিত সময়ের মধ্যে সম্পদ বিবরণী দাখিল করতে ব্যর্থ হলে অথবা মিথ্যা বিবরণী দাখিল করলে ব্যবস্থা নেওয়া হবে বলে নোটিসে উল্লেখ করা হয়। খবর বিডিনিউজের।
বিদেশে অর্থ পাচার এবং অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে মুন্সিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য মাহী বি চৌধুরী এবং তার স্ত্রী আশফাহ হক লোপার বিরুদ্ধে দুদকের উপ-পরিচালক জালাল উদ্দিন আহম্মদ অনুসন্ধান করছেন। প্রাথমিক অনুসন্ধানে অভিযোগের সত্যতা পেয়ে এই দম্পতিকে তাদের সম্পদের হিসাব জমা দিতে বলা হয়েছে। এর আগে গত বছরের ২৫ আগস্ট মাহী বি চৌধুরীকে জিজ্ঞাসাবাদ করেন অনুসন্ধান কর্মকর্তা জালাল।

পূর্ববর্তী নিবন্ধসাড়ে আট বছরেও শুরু হয়নি লালচাঁন্দ রোডের কাজ
পরবর্তী নিবন্ধশিশুকে আরেক নারীর কোলে দিয়ে সটকে পড়লেন মা!