মাহিয়া মাহি এবার ভাসুরের নির্বাচনে

| বৃহস্পতিবার , ১৩ এপ্রিল, ২০২৩ at ১০:৫৬ পূর্বাহ্ণ

সংসদ নির্বাচনে নৌকার প্রার্থী হতে চাইলেও শিকে ছেঁড়েনি মাহিয়া মাহির, এবার এই চিত্রনায়িকা ব্যস্ত হয়ে উঠছেন ভাসুরের নির্বাচন ঘিরে।

মাহির স্বামী রকিব সরকারের বড় ভাই কামরুল আহসান সরকার রাসেল এবার গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে প্রার্থী হতে চাইছেন। গাজীপুর মহানগর যুবলীগের আহ্বায়ক রাসেল সরকার নৌকা প্রতীক পেতে গত শনিবার আওয়ামী লীগের মনোনয়ন ফরম জমা দিয়েছেন। এ সময় তার সঙ্গে ভ্রাতৃবধূ মাহিও ছিলেন। খবর বিডিনিউজের।

গাজীপুরে আওয়ামী লীগের মনোনয়ন পেতে শক্ত প্রতিদ্বন্দ্বিতার মুখে পড়তে হবে রাসেলকে। এই সিটির সাবেক মেয়র জাহাঙ্গীর আলম, বিদায়ী ভারপ্রাপ্ত মেয়র আসাদুর রহমান কিরণ, সাবেক পৌর চেয়ারম্যান প্রবীণ নেতা আজমতউল্লাহ খানের পাশাপাশি প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেলের চাচা মতিউর রহমান মতিও মেয়র প্রার্থী হতে চাইছেন। তবে মাহি আশাবাদী, তার ভাসুর রাসেল সরকারই মনোয়ন পাবেন। ‘ভাইয়ার’ সঙ্গে মনোনয়ন ফরম জমা দিয়ে তিনি ফেসবুকে লিখেছেন, জয় আমাদের হবেই ইনশাআল্লাহ।

সদ্য মা হওয়া মাহি সম্প্রতি আলোচনায় আসেন পুলিশের করা ডিজিটাল নিরাপত্তা আইনে গ্রেপ্তার হয়ে। তার স্বামী আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণবিষয়ক উপ কমিটির সদস্য রকিবও একই মামলার আসামি। সৌদি আরব থেকে দেশে ফিরে গত ১৮ মার্চ গ্রেপ্তার হওয়ার দিনই অবশ্য জামিনে মুক্তি পেয়েছিলেন মাহি। তার কয়েকদিন পরই ২৯ মার্চ মাহির প্রথম সন্তানের জন্ম হয়।

রকিবকে বিয়ে করার পর মাহিও রাজনীতিতে নেমে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক হন। গত বছর চাঁপাইনবাবগঞ্জ২ আসনে উপনির্বাচনে প্রার্থী হতে আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনেছিলেন মাহি। তবে মনোনয়ন না পাওয়ায় তার ভোট করা হয়নি।

পূর্ববর্তী নিবন্ধদ্বারে দ্বারে ঘুরেছি, কেউ পাত্তা দেয়নি : মনির খান
পরবর্তী নিবন্ধক্লোজআপ শিল্পী সাজুর নতুন অ্যালবাম ‘মৃত্যু’