মাস্টার্স টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্ট এনএমসি এবং ট্রিপল এস মাস্টার্স জয়ী

ক্রীড়া প্রতিবেদক | বৃহস্পতিবার , ১৮ মার্চ, ২০২১ at ১০:৫১ পূর্বাহ্ণ

চট্টগ্রাম ক্রিকেট আম্পায়ার্স এন্ড স্কোরার্স এসোসিয়েশন আয়োজিত মাস্টার্স টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টে গতকালের খেলায় জয় পেয়েছে এন এম সি বাংলাদেশ এবং ট্রিপল এস মাস্টার্স। এম এ আজিজ স্টেডিয়ামে অনুষ্ঠিত দিনের প্রথম ম্যাচে এনএমসি বাংলাদেশ ৭ উইকেটে চিটাগাং মাস্টার্সকে পরাজিত করে। অপর ম্যাচে ট্রিপল এস মাস্টার্স ১৯ রানে ওল্ড ব্রাইট এসোসিয়েশনকে পরাজিত করে। দিনের প্রথম ম্যাচে টসে জিতে ব্যাট করতে নামা চিটাগাং মাস্টার্স ফয়সাল এবং মোসতাকের বোলিং তোপের মুখে পড়ে ১২০ রানে অল আউট হয়। দলের সর্বোচ্চ ৩৭ রান করেন আশফাক। এছাড়া শাবিবুল ২৪, সুমন ১২, রানা ১২ এবং নাইম করেন ১০ রান। বাকিদের কেউই দুই অংকের ঘরে যেতে পারেনি। এন এম সি বাংলাদেশের পক্ষে ৩টি করে উইকেট নিয়েছেন ফয়সাল দস্তগীর এবং মোশতাক মনি। ২টি উইকেট নিয়েছেন মারুফ। জবাবে ব্যাট করতে নামা এনএমসি বাংলাদেশ ১৯.১ ওভারে ৩ উইকেট হারিয়ে জয় নিশ্চিত করে। দলের পক্ষে ২৭ বলে ৩৮ রান করে অপরাজিত থাকেন রিয়াদ। এছাড়া রাজিব ২৩, ফয়সাল দস্তগীর ৩০ এবং ওয়াজি করেন ২০ রান। চিটাগাং মাস্টার্সের পক্ষে তিনটি উইকেটই নেন ফয়সাল দস্তগীর। ম্যাচ সেরার পুরষ্কার উঠেছে ফয়সাল দস্তগীরের হাতে। তার হাতে পুরষ্কার তুলে দেন সিজেকেএস নির্বাহী সদস্য জি এম হাসান।
দিনের অপর ম্যাচে প্রথমে ব্যাট করতে নামা ট্রিপল এস মাস্টার্স নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেটে ১৪৮ রান সংগ্রহ করে। দলের পক্ষে ৪০ বলে ৫৯ রানের দুর্দান্ত এক ইনিংস খেলেন রাজেশ। এছাড়া ফারুখ টিটু ১০, রিপন ২১, নাজমুল ১২ এবং পায়েল করেন ১৩ রান। ওল্ড ব্রাইট এসোসিয়েশনের পক্ষে ২টি করে উইকেট নিয়েছেন বিদ্যুত এবং কায়সার। জবাবে ব্যাট করতে নামা ওল্ড ব্রাইট এসোসিয়েশনে ১৯.৫ ওভারে ১২৯ রানে অল আউট হয়ে যায়। দলের পক্ষে ২৫ রান করে আসে আদিল এবং কায়সারের ব্যাট থেকে। এছাড়া রিয়াসাত ১৭, মন্টি ১২, আলাউদ্দিন ১২ এবং বিদ্যুত করেন ১৮ রান।
ট্রিপল এস মাস্টার্সের পক্ষে ২টি করে উইকেট নিয়েছেন রিপন, জুয়েল এবং আবদুল আহাদ রিপন। ম্যাচ সেরা হয়েছেন ট্রিপল এস মাস্টার্সের রাজেশ। তার হাতে পুরষ্কার তুলে দেন সাবেক ক্রিকেটার তৌফিকুল ইসলাম বাবু।

পূর্ববর্তী নিবন্ধজন্মদিনে বঙ্গবন্ধুর প্রতি সাকিব-তামিমের শ্রদ্ধা
পরবর্তী নিবন্ধনাইজারের সীমান্ত এলাকায় হামলায় নিহত ৫৮