মার্কেন্টাইল ব্যাংক আব্দুল জলিল শিক্ষাবৃত্তি প্রদান

| বুধবার , ৩ ফেব্রুয়ারি, ২০২১ at ৭:৪৫ পূর্বাহ্ণ

মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড-চট্টগ্রাম আঞ্চলিক কার্যালয়ের উদ্যোগে আয়োজিত মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড আব্দুল জলিল শিক্ষাবৃত্তি-২০১৯ প্রদান অনুষ্ঠান গতকাল সম্পন্ন হয়। বৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ব্যাংক, চট্টগ্রাম অঞ্চলের নির্বাহী পরিচালক মোহাম্মদ আহমদ আলী। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ব্যাংকের আগ্রাবাদ শাখার ব্যবস্থাপক মেজবাহ উদ্দিন আহমেদ।
সভাপতিত্ব করেন ব্যাংকের চট্টগ্রাম অঞ্চলের আঞ্চলিক প্রধান জসিম উদ্দিন। প্রধান অতিথি মার্কেন্টাইল ব্যাংকের শুধুমাত্র মুনাফামুখী ব্যাংকিং না করে যেভাবে সামাজিক দায়বদ্ধতা পালনে এগিয়ে যাচ্ছে তার প্রশংসাসহ ধন্যবাদ জ্ঞাপন করেন। শিক্ষাবৃত্তি প্রাপ্তদের তিনি অভিনন্দন জানিয়ে শুধুমাত্র আত্মকেন্দ্রিক না হয়ে দেশের উন্নয়নে এগিয়ে যাওয়ার মানসিকতা তৈরির পরামর্শ দেন।
অনুষ্ঠানে বৃত্তিপ্রাপ্ত চট্টগ্রাম মেডিকেল কলেজ অধ্যয়নরত ছাত্র মো. সাকিব হাসান, তাসনুভা ও আসমা সুলতানা ব্যাংকের এই মহতি উদ্যোগ চলমান রাখার ওপর গুরুত্বারোপ করেন। এসময় ব্যাংকের চট্টগ্রাম অঞ্চলের আঞ্চলিক প্রধান ও সভাপতি জসিম উদ্দিন ২০১৯ শিক্ষাবর্ষে মার্কেন্টাইল ব্যাংক তিনটি ক্যাটাগরিতে এ বছর মোট ৮৫৬ জন শিক্ষার্থীর মাঝে মোট এক কোটি বত্রিশ লক্ষ টাকা বিতরণ করা হয়েছে বলে উল্লেখ করেন। তিনি শিক্ষার্থীদের সামাজিক অবক্ষয় এবং আত্মকেন্দ্রিকতার মাঝে নিজেদের আবদ্ধ না রেখে দেশ ও জাতির অর্থনৈতিক ও সামাজিক উন্নয়নে এগিয়ে আসার আহ্বান জানান। অনুষ্ঠানে ব্যাংকের চট্টগ্রাম অঞ্চলের সকল শাখা ব্যবস্থাপক, নির্বাহী ও অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধজিয়াউর রহমানের কবরে উত্তর জেলা বিএনপির শ্রদ্ধাঞ্জলি
পরবর্তী নিবন্ধইউসিটিসি-মা ও শিশু হাসপাতালের মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষর