মামলায় গ্রেপ্তার একজনের রিমান্ড

আমবাগানে হানিফ হত্যা

আজাদী প্রতিবেদন | মঙ্গলবার , ১৬ নভেম্বর, ২০২১ at ১০:৫৭ পূর্বাহ্ণ

খুলশী থানাধীন আমবাগানে সিএনজি টেক্সির ভাড়া নিয়ে কথা কাটাকাটির জের ধরে খুন হওয়া মো. হানিফ হত্যা মামলায় গ্রেপ্তার মো. সোহেল প্রকাশ ভাণ্ডারীর (২১) এক দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। গতকাল সোমবার মহানগর হাকিম মেহনাজ রহমানের আদালত শুনানি শেষে এ আদেশ দেন। এর আগে জিজ্ঞাসাবাদের জন্য পাঁচলাইশ থানা পুলিশ মো. সোহেল প্রকাশ ভাণ্ডারীর ৭ দিনের রিমান্ড আবেদন করেন। আদালতের প্রসিকিউশন শাখার সূত্র আজাদীকে বিষয়টি নিশ্চিত করেন।
সূত্র জানায়, হানিফ হত্যা মামলায় দুপুরের দিকে পুলিশ চারজনকে আদালতে হাজির করেন। তারা হলেন, আমির হোসেন প্রকাশ আমির ডাকাত, তার ছেলে সোহেল প্রকাশ ভান্ডারী, হাসান ও সোহাগ। এর মধ্যে ভাণ্ডারীর রিমান্ড চেয়ে আবেদন করলে বিচারক তার একদিনের রিমান্ড মঞ্জুর করেন।
জানা গেছে, গত ৪ নভেম্বর অভিযুক্ত সোহেল প্রকাশ ভাণ্ডারী স্থানীয় একটি সিএনজি টেক্সি ভাড়া করে যাওয়ার পথে হানিফের ভাই অনিকের সাথে দেখা হয়। এ সময় অনিক ঠাট্টার ছলে সিএনজি টেক্সি চালককে বলে ভান্ডারী থেকে যেন ভাড়া বেশি নেয়। এ নিয়ে দুইজনের মধ্যে তর্কাতর্কি হয়। এর মধ্যে ঘটনাস্থলে হাজির হয় হানিফ। সে তার ভাইয়ের সাথে তর্ক করছে দেখে সোহেলকে চড় মারে। এর সূত্র ধরে গত ৮ নভেম্বর বিকেলে খুলশী থানার আমবাগান শহীদ মিনার সংলগ্ন তরুণ সংঘের মাঠ থেকে ডেকে নিয়ে মো. হানিফকে ছুরিকাঘাত করে হত্যা করা হয়। এই ঘটনায় হানিফের আরেক ভাই জয়নাল আবেদিন বাদী হয়ে খুলশী থানায় একটি হত্যা মামলা করেন।

পূর্ববর্তী নিবন্ধরেলে ২৫ হাজার লোক নিয়োগ হবে : মন্ত্রী
পরবর্তী নিবন্ধশাসন রক্ষিত মহাস্থবিরের জাতীয় সমবায় পুরস্কার অর্জন