মান্নার মৃত্যু মামলা দ্রুত নিষ্পত্তি চান তার স্ত্রী

| সোমবার , ৭ আগস্ট, ২০২৩ at ৫:৪১ পূর্বাহ্ণ

ঢাকাই সিনেমার দাপুটে অভিনেতা এস এম আসলাম তালুকদার মান্না। জনপ্রিয়তার তুঙ্গে থাকা অবস্থায় চিকিৎসাধীন অবস্থায় ২০০৮ সালের ১৭ ফেব্রুয়ারি মৃত্যুবরণ করেন। চিকিৎসকদের অবহেলার কারণে অভিনেতার মৃত্যু হয়েছে বলে দাবি তার পরিবার। ঘটনায় ২০০৮ সালের ১৭ সেপ্টেম্বর ছয় চিকিৎসকের বিরুদ্ধে মামলা করে মান্নার পরিবার। এবার সেই মামলা দ্রুত নিষ্পত্তি করতে প্রধান বিচারপতির হস্তক্ষেপ কামনা করেছেন তার স্ত্রী শেলী মান্না। গত রোববার সুপ্রিম কোর্ট প্রাঙ্গণে এক সংবাদ সম্মেলন করেন তিনি। খবর বাংলানিউজের।

জানা গেছে, বর্তমানে উচ্চ আদালতের নির্দেশে মামলাটির কার্যক্রম স্থগিত রয়েছে। ফলে মান্নার মৃত্যুর ১৩ বছর পেরিয়ে গেলেও মামলাটি নিষ্পত্তি হয়নি।

সংবাদ সম্মেলনে মান্নার স্ত্রী বলেন, ২০০৮ সালের ১৭ সেপ্টেম্বর ইউনাইটেড হাসপাতালের ছয় চিকিৎসকের বিরুদ্ধে চিকিৎসায় অবহেলার অভিযোগ এনে মামলা করেছি। এখনও নিষ্পত্তি হয়নি। আমি মান্না হত্যার বিচার চাই। ন্যায় বিচার চাই। মান্না হত্যার ন্যায় বিচার নিশ্চিত করতে আমি প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করছি।

উল্লেখ্য, ২০০৮ সালের ১৭ ফেব্রুয়ারি ভোরে কিছুটা অসুস্থ বোধ করায় গাড়ি চালিয়ে গুলশানের ইউনাইটেড হাসপাতালে যান মান্না। সেদিন ওই হাসপাতালে চিকিৎসকদের অবহলোয় তার মৃত্যু হয় বলে অভিযোগ তার স্বজনদের।

পূর্ববর্তী নিবন্ধপাকিস্তানে ট্রেন লাইনচ্যুত নিহত ৩০, আহত ৪০
পরবর্তী নিবন্ধডিবি কার্যালয়ে অপু বিশ্বাস খাবার খেলেন, অভিযোগও দিলেন