মানুষের মন রক্ষায় দুটি আসনে মনোনয়নপত্র নিলেন হিরো আলম

| মঙ্গলবার , ৩ জানুয়ারি, ২০২৩ at ১০:৪৩ পূর্বাহ্ণ

ভোটারদের চাওয়ার মুখে’ বগুড়ার দুটি আসনের উপ-নির্বাচনের মনোনয়নপত্র সংগ্রহ করেছেন কন্টেট ক্রিয়েটর ও সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচিত আশরাফুল আলম ওরফে হিরো আলম। সোমবার দুপুরে জেলা নির্বাচন কার্যালয়ে জেলা নির্বাচন কর্মকর্তা মো. মাহমুদ হাসানের কাছ থেকে বগুড়া-৬ (সদর) এবং বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনে ভোটে লড়ার জন্য মনোনয়নপত্র সংগ্রহ করেন তিনি। পরে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে হিরো আলম বলেন, যখন জনপ্রিয় ছিলাম না তখন বগুড়া সদরে ইউনিয়ন পরিষদের সদস্য হিসেবে ভোট করেছিলাম। খবর বিডিনিউজের।

এখন জনপ্রিয় হয়েছি তাই এলাকার মানুষ বলছে, আগে যেহেতু বগুড়া সদর থেকে ইউনিয়ন পরিষদের ভোট করেছ, এখন জনপ্রিয় হয়েছ তাই বগুড়া সদর থেকেই তোমাকে ভোট করতে হবে। এলাকার মানুষের অনুরোধে আমি সদর থেকেও ভোট করবো। আর বিগত সময় যেহেতু কাহালু-নন্দীগ্রাম থেকে ভোট করেছিলাম এবার ওখান থেকে ভোট না করলে সেখানকার মানুষ মন খারাপ করবে।

তাই দুই এলাকার মানুষকে খুশি করতে দুটি আসন থেকেই নির্বাচন করতে যাচ্ছি। এর আগে ২০১৮ সালেও হিরো আলম বগুড়া-৪ সংসদীয় আসন থেকে নির্বাচন করে জামানত হারিয়েছিলেন। সমপ্রতি বিএনপির সংসদ সদস্য পদত্যাগের পর নতুন করে বগুড়ার দুটি আসনে উপ-নির্বাচনের তফসিল ঘোষণা করেছে নির্বাচন কমিশন।

পূর্ববর্তী নিবন্ধ‘সন্তান নেওয়া আমার জীবনের সেরা সিদ্ধান্ত’
পরবর্তী নিবন্ধবইয়ের মলাট থেকে লিট ফেস্টে তারা