মানুষের কাছে গঠনমূলক কাজ নিয়ে যেতে হবে

‘শহীদ আবু সাঈদ স্কুল’ নামকরণ অনুষ্ঠানে দীপ্তি

| বুধবার , ২১ আগস্ট, ২০২৪ at ১০:৫৬ পূর্বাহ্ণ

চট্টগ্রাম মহানগর যুবদলের সভাপতি মোশাররফ হোসেন দীপ্তি বলেন, এই স্বাধীনতা এমনি এমনি আসে নাই। বহু আত্মত্যাগ, লড়াই, সংগ্রাম আর রক্তনদী পেরিয়ে এই স্বাধীনতা। ১৫ বছরের পরাধীনতার শৃঙ্খল থেকে মুক্তি আর স্বাধীনতা অর্জনের জন্য আমাদের চরম মূল্য দিতে হয়েছে। আজকে যদি কোন বর্ণ চোরার কারণে, কোন অনুপ্রবেশকারীর কারণে এই ষড়যন্ত্র যদি বাস্তবায়ন হয় আপনাদের ১৫ বছরের যে ত্যাগ তা জলাঞ্জলী হয়ে যাবে। আগের কথাগুলোর গতানুগতিক ধারায় জ্বালিয়ে দাও, পুড়িয়ে দাও অ্যাকশন টু অ্যাকশন মানুষ এগুলো পছন্দ করে না। মানুষের কাছে গঠনমূলক কাজ নিয়ে যেতে হবে। মানুষ মূল্যায়ন করবে আপনার নেতৃত্বকে। আগামীর বাংলাদেশ যেন হয় স্বৈরাচারমুক্ত বাংলাদেশ। জুলুম মুক্ত বাংলাদেশ। জাতির এ ক্লান্তিলগ্নে বিপদেআপদে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশ নায়ক তারেক রহমান আপনাদের পাশে থাকবে।

আকবর শাহ থানার কৈবল্যধাম হাউজিং বিশ্ব কলোনি এলাকায় কোটা সংস্কার আন্দোলনের শহীদ আবু সাঈদের নামে একটি উচ্চ বিদ্যালয়ের নামকরণ করা হয়। গতকাল মঙ্গলবার দুপুরে এ উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অথিতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শহীদ আবু সাঈদ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুহাম্মদ ওমর ফারুকের সভাপতিত্বে এতে উপস্থিত ছিলেন আকবর শাহ থানা বিএনপির সভাপতি ও সাবেক ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব আব্দুস সাত্তার সেলিম, মহানগর বিএনপি নেতা নুরুল আকবর কাজল, মহানগর মহিলা দলের সভানেত্রী মনোয়ারা বেগম মনি, মহানগর যুবদলের সহ সভাপতি ফজলুল হক সুমন, ৯ নং উত্তর পাহাড়তলী ওয়ার্ড বিএনপির সভাপতি জমির আহমেদ, সাধারণ সম্পাদক হাবিবুর রহমান চৌধুরী, থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মাস্টার, নুর বক্স মিলন, নগর মহিলা দলের সি. সহ সভানেত্রী সখিনা বেগম, নগর যুবদলের দপ্তর সম্পাদক মুহাম্মাদ সাগির, শওকত খান রাজু, মো. ইলিয়াস খান, খালেদ সাইফুল্লাহ, হাসান মাহমুদ, মো. ইউনুছ প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধকর্ণফুলী থিয়েটার ক্লাবের সভা
পরবর্তী নিবন্ধসিনসিনাটি ওপেনের শিরোপা জিতলেন সাবালেঙ্কা