মানুষের আস্থা অর্জন করেছে ভূমি মন্ত্রণালয়

ভূমি সেবা সপ্তাহের উদ্বোধনীতে মন্ত্রী জাবেদ

| শুক্রবার , ২০ মে, ২০২২ at ৮:২৮ পূর্বাহ্ণ

ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকারের নিরলস প্রচেষ্টায় মানুষের আস্থা অর্জন করেছে ভূমি মন্ত্রণালয়। তিনি বলেন, ভূমি মন্ত্রণালয়ের প্রস্তাবিত তিনটি আইন মন্ত্রী পরিষদে পাশ হয়েছে। সকলের সহযোগিতায় এই মন্ত্রণালয় আজ একটি পর্যায়ে এসেছে, অর্জন করেছে সকল মানুষের আস্থা। মন্ত্রী আরো বলেন, সরকার ভূমি কর্মকর্তাদের পারফরমেন্স মনিটরিং করা শুরু করেছে, অভ্যন্তরীণ প্রতিযোগিতার পরিবেশ সৃষ্টি করেছে। বর্তমানে এর সুফল পাওয়া যাচ্ছে।
সাইফুজ্জামান চৌধুরী আজ ভূমি সেবা সপ্তাহের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। এ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া (ধারণকৃত) শুভেচ্ছা বার্তা প্রদর্শন করা হয়। খবর বাসসের।
ভূমি সচিব মো. মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন ভূমি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মো. মকবুল হোসেন। সম্মানিত অতিথি ছিলেন ভূমি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মনোরঞ্জন শীল গোপাল এমপি এবং মো. হাবিবর রহমান এমপি। ভালো কাজের স্বীকৃতি হিসেবে ভূমি সেবা সপ্তাহ ২০২২-এ পুরস্কার প্রাপ্ত ভূমি কর্মকর্তাদের অভিনন্দন জানান মন্ত্রী।

পূর্ববর্তী নিবন্ধচবি এলামনাই এসোসিয়েশনের ঈদ আনন্দ উৎসব আজ
পরবর্তী নিবন্ধদ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি সরবরাহ সংকট ঠেকাতে আসছে সিদ্ধান্ত