‘মানসিক চাপ সইতে না পেরে’ নারীর আত্মহত্যা

লোহাগাড়া প্রতিনিধি | মঙ্গলবার , ১২ এপ্রিল, ২০২২ at ৭:০৪ পূর্বাহ্ণ

লোহাগাড়ার কলাউজানে রোকসানা বেগম (৩৩) নামে এক নারী আত্মহত্যা করেছেন। গতকাল সোমবার সকাল ১০টার দিকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। রোকসানা বেগম ইউনিয়নের ১নং ওয়ার্ডের উত্তর কলাউজান বাহাদুর খান বাড়ি এলাকার আহমদ কবিরের কন্যা।
নিহতের মা সামশুন্নাহার জানান, তিনদিন পূর্বে রোকসানা বেগম বাপের বাড়িতে আসে। সোমবার তিনি সেহেরি খেয়ে ঘুমিয়ে যান। এ সুযোগে সে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। ঘুম থেকে উঠে তাকে না দেখে খোঁজাখুঁজি করা হয়। এ পর্যায়ে তার ঝুলন্ত মরদেহ দেখতে পান তারা।
স্থানীয়রা জানান, রোকসানা ব্যক্তিগত জীবন নিয়ে নানা সমস্যায় ভূগছিলেন। স্বামী আল আমিনের সাথে বিয়ের পর থেকেই সংসারে মনোমালিন্য দেখা দেয়। ফলে তিনি মানসিক চাপে ভূগছিলেন। হয়তো মানসিক চাপ সহ্য করতে না পেরে রোকসানা বেগম আত্মহত্যা করেন।
স্থানীয় ইউপি সদস্য মো. বাবুল জানান, পরিবারের কাছ থেকে আত্মহত্যার ব্যাপারটি জানতে পেরে থানা পুলিশকে খবর দেয়া হয়। পুলিশ ঘটনাস্থলে এসে নিহতের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়। ধারণা করা হচ্ছে বিভিন্ন মানসিক চাপ সহ্য করতে না পেরে দুই সন্তানের জননী রোকসানা বেগম আত্মহত্যা করেছেন।
লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আতিকুর রহমান জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুই সন্তানের জননীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেন। ময়নাতদন্তের জন্য মরদেহ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা রুজু করা হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট পাবার পর পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

পূর্ববর্তী নিবন্ধপ্রতিবেশীর সৎকারে গিয়ে বজ্রপাতে কৃষকের মৃত্যু
পরবর্তী নিবন্ধহ্যাঙ্গারে ঢোকানোর সময় ধাক্কা, বিমানের ২ বোয়িং ক্ষতিগ্রস্ত