মানব কল্যাণে রাজনীতি করতেন আখতারুজ্জামান চৌধুরী বাবু

আলোচনা সভায় বক্তারা

| শনিবার , ২০ মার্চ, ২০২১ at ১:৩০ অপরাহ্ণ

বাংলাদেশের স্বাধীনতা সংগ্রাম ও মুক্তিযুদ্ধে বিশেষ অবদান রাখায় (মরণোত্তর) স্বাধীনতা পুরস্কারের জন্য মনোনীত হয়েছেন আওয়ামী লীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য আখতারুজ্জামান চৌধুরী বাবু। এ উপলক্ষে সম্প্রতি আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করে আখতারুজ্জামান চৌধুরী বাবু ফাউন্ডেশন সংযুক্ত আরব আমিরাত শাখা। এতে সভাপতিত্ব করেন সংগঠনের নবনির্বাচিত আহ্বায়ক ও আনোয়ারা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক আল জকির। মুখ্য অতিথি ছিলেন প্রধান উপদেষ্টা ইঞ্জিনিয়ার মোহাম্মদ শফিক। সঞ্চালনায় ছিলেন সদস্য সচিব মাহবুব আলম।
সভায় বক্তারা বলেন, মানব কল্যাণে রাজনীতি করতেন আখতারুজ্জামান চৌধুরী বাবু। দলের দুঃসময়ে প্রতিটি গণতান্ত্রিক আন্দোলন-সংগ্রামে রাজপথে সরব উপস্থিতি ছিল তার। তিনি নেতাকর্মীদের মাঝে প্রাণ সঞ্চার করতেন। তার স্মৃতি চিরঞ্জীব হয়ে থাকবে। এতে বিশেষ অতিথি ছিলেন সংগঠনের যুগ্ম আহ্বায়ক শহীদুল ইসলাম করিম, আনোয়ারুল ইসলাম, হাসান মিয়া, সৈয়দ নুর, এম এ করিম, মোহাম্মদ জামাল, ইউনুছ রুবেল, নুরু হোসেন ও কামরুল ইসলাম।
এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের সদস্য এয়ার আহমদ, মোহাম্মদ আমির, শহিদুল ইসলাম, মো. মঈনুল ইসলাম, মো. মফিজুর রহমান, হাইর মোহাম্মদ, মো. রাসেল, শহিদুল ইসলাম, কলিম উদ্দীন, মহিদুল ইসলাম, মুজিবুল হক রিপন, মোহাম্মদ খোকন, মোহাম্মদ এয়াকুব, মোহাম্মদ মাসুদ, রাসেল, সরওয়ার, শাহেদ, খোকন, জাহাঙ্গীর, সাজ্জাদ রনি খান, মো. সেকান্দর, মো. মোরশেদ, জাহেদ, মফিজ, ফারুক, মিজানুর রহমান, রিদুওয়ান, রিজুওয়ান, তৌহিদ প্রমুখ। মোনাজাত পরিচালনা করেন মাওলানা আবদুল জব্বার। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধমুরগী বহনকারী পিকআপে ৩০ হাজার ইয়াবা
পরবর্তী নিবন্ধহাবিলাসদ্বীপে রামকৃষ্ণের আবির্ভাব উৎসব