মাদ্রাসা শিক্ষার মানোন্নয়নে কাজ করছে সরকার

মতবিনিময়কালে চট্টগ্রাম চেম্বার সভাপতি

| শনিবার , ৫ জুন, ২০২১ at ৮:৪০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি মাহবুবুল আলমের সাথে মতবিনিময় করেছেন শিক্ষকরা। গত বৃহস্পতিবার আগ্রাবাদস্থ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাকক্ষে এই সভা অনুষ্ঠিত হয়। সভায় রাউজান গহিরা এফ কে জামেউল উলুম কামিল মাদ্রাসার গভর্নিং বডি, শিক্ষকমণ্ডলী ও শিক্ষার্থীদের পক্ষ থেকে তাকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মাদ্রাসার অধ্যক্ষ আল্লামা ইব্রাহীম নঈমী, উপাধ্যক্ষ আল্লামা নুরুল মোনাওয়ার চৌধুরী, মুহাদ্দিস আল্লামা ইব্রাহীম হানফি, মোফাসসির আল্লামা কাজী মুহাম্মদ ইউনূস রেজভী, সহকারী অধ্যাপক বাবু দয়াল কান্তি রায়, আরবি প্রভাষক মাওলানা সরওয়ার উদ্দিন, আরবি প্রভাষক মাওলানা সালাউদ্দিন, গণিত প্রভাষক আনোয়ার হোসেন, আরবি প্রভাষক মাওলানা মাহমুদুল হাসান, সহকারী মৌলানা শওকত হোসাইন, গ্রন্থাগারিক মৌলানা আব্দুল কুদ্দুস মজুমদার, হেফজ শিক্ষক মাওলানা হাফেজ মোহাম্মদ হোসাইন প্রমুখ।
এসময় চেম্বার সভাপতি বলেন, মাদ্রাসা শিক্ষার মানোন্নয়নে বর্তমান সরকার কাজ করছে। এসময় তিনি গহিরা আলিয়া মাদ্রাসার যাবতীয় শিক্ষা কার্যক্রম সম্পর্কে খোঁজ খবর নেন এবং বিভিন্ন পরামর্শ প্রদান করেন। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধ১৪শ ইয়াবাসহ আটক ২
পরবর্তী নিবন্ধনগরীতে ইয়াবাসহ দুই যুবক গ্রেপ্তার