মাদ্রাসা ছাত্রীকে অপহরণ চেষ্টা, বখাটেকে পিটুনির পর পুলিশে সোপর্দ

চকরিয়া প্রতিনিধি | বুধবার , ১০ জুলাই, ২০২৪ at ১১:১৩ পূর্বাহ্ণ

কক্সবাজারের চকরিয়ায় মাদরাসায় যাওয়ার পথে অষ্টম শ্রেণিতে পড়ুয়া এক ছাত্রীকে অপহরণের চেষ্টা করেছে মো. সায়েদ (২৫) নামে এক বখাটে। এ সময় শিক্ষার্থীর শোর চিৎকারে স্থানীয় লোকজন ও মাদরাসার শিক্ষার্থীরা এগিয়ে গিয়ে অপহরণকারী যুবককে গণপিটুনি দিয়ে পুলিশের কাছে সোপর্দ করে। গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে মাদরাসার সামনে সড়কে এই ঘটনা ঘটে।

পুলিশ ও শিক্ষার্থীর পরিবার জানায়, উপজেলার বদরখালী এম এস ফাজিল মাদরাসার অষ্টম শ্রেণির ওই ছাত্রীকে মাদ্রাসা যাওয়ার পথে উত্ত্যক্ত করত সাত নম্বর ওয়ার্ডের ভেরুয়াখালী পাড়ার মোজাম্মেল হক বলির ছেলে সায়েদ। গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে মাদরাসায় যাওয়ার পথে ওই শিক্ষার্থীকে জোরপূর্বক অপহরণ করে গাড়িতে তোলার চেষ্টা করলে তার শোর চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এসে অপহরণকারী বখাটে সায়েদকে পাকড়াও করে। পরে ৯৯৯এ ফোন দিলে চকরিয়া থানার টহল পুলিশ ঘটনাস্থলে গিয়ে বখাটে যুবককে আটক করে।

মাদরাসার অধ্যক্ষ সাঈদ আনোয়ার তারেক জানান, সকাল সাড়ে ৯টার দিকে মাদরাসায় আসার পথে বখাটে যুবক সায়েদ অষ্টম শ্রেণির ছাত্রীকে থাপ্পড় মেরে জোরপূর্বক অপহরণ করে গাড়িতে তোলার চেষ্টা করে। এ সময় শোর চিৎকারে স্থানীয় লোকজন ও শিক্ষার্থীরা এগিয়ে গিয়ে বখাটে সায়েদকে পাকড়া করে। পরে ওই ছাত্রী প্রথমে একটি দোকানে ও পরে মাদরাসার অধ্যক্ষের কক্ষে আশ্রয় নেয়।

চকরিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী বলেন, এই ঘটনায় শিক্ষার্থীর বাবা বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেন। ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে বখাটে সায়েদকে আদালতে প্রেরণ করা হবে।

পূর্ববর্তী নিবন্ধসাতকানিয়া পৌরসভায় ৪৮ কোটি ৩৪ লক্ষ টাকা বাজেট ঘোষণা
পরবর্তী নিবন্ধচার মাস ৯ দিন পর কবর থেকে গৃহবধূর লাশ উত্তোলন