মাদারবাড়ি ও সীতাকুণ্ডে ছাদ থেকে পড়ে দুই শিশুর মৃত্যু

আজাদী প্রতিবেদন | মঙ্গলবার , ২ মার্চ, ২০২১ at ১০:৪০ পূর্বাহ্ণ

নগরীর সদরঘাট থানাধীন পূর্ব মাদারবাড়িতে পাঁচ তলার ছাদ থেকে পড়ে সীতাকুণ্ডে তিনতলার ছাদ থেকে পড়ে দুই শিশুর মৃত্যু হয়েছে। এদের মধ্যে মাদারবাড়িতে নিহত শিশুর নাম সিয়াম (১৩)। গতকাল সোমবার মাদারবাড়িতে সন্ধ্যা ৭টার দিকে আমান উল্লাহ সওদাগরের বাড়িতে এ দুর্ঘটনা ঘটে। নিহত সিয়াম ওই এলাকার সাহাবুদ্দিনের ছেলে বলে জানিয়েছে পুলিশ।
চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক মো. জহির জানান, ‘ছাদে রাখা ছাগল দেখতে উঠে পাঁচ তলার ছাদ থেকে অসতর্কতাবশত নিচে পড়ে গুরুতর আহত হয় সিয়াম নামের শিশুটি। তাকে পরিবারের লোকজন উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসলে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।’ আমাদের সীতাকুণ্ড প্রতিনিধি জানান, সীতাকুণ্ডে তিনতলার ছাদ থেকে পড়ে মোছাম্মৎ আকসা আকতার (৪) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। গতকাল সোমবার বিকাল সোয়া ৪টায় উপজেলার সলিমপুর ইউনিয়নের বাংলা বাজার এলাকার ৪ নম্বর ওয়ার্ডে এ ঘটনা ঘটে। আকসা আক্তার ওই এলাকার মো. বেলালের কন্যা।
স্থানীয় ইউপির সংরক্ষিত মহিলা সদস্য বিউটি আক্তার জানান, নিহত শিশু কন্যা নিজেদের বিল্ডিংয়ের তিনতলা ছাদের উপর খেলতে গিয়ে নিচে পড়ে যায়। পরে গুরুতর আহতবস্থায় তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পূর্ববর্তী নিবন্ধবেনাপোল দিয়ে ২০১৯ সালেই দেশ ছাড়েন পি কে হালদার
পরবর্তী নিবন্ধনগরে বইমেলা হচ্ছে