মাদকসেবনের প্রতিবাদ করায় ইউপি সদস্যসহ তিন জনের ঘরে হামলা

লোহাগাড়া প্রতিনিধি

| শনিবার , ২২ জুন, ২০২৪ at ৬:০৬ পূর্বাহ্ণ

লোহাগাড়ার চুনতিতে মাদক সেবনের বিরুদ্ধে প্রতিবাদ করায় স্থানীয় ইউপি সদস্যসহ ৩ জনের বসতঘরে হামলার ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার দিবাগত রাত ৩টার দিকে ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের দক্ষিণ সাতগড় নয়াপাড়া এলাকায় এই ঘটনা ঘটে।

ক্ষতিগ্রস্তরা হলেন, স্থানীয় ইউপি সদস্য তৈয়ব উল্লাহ, ইলিয়াছ সওদাগর ও এজাহার মিয়া। এই ঘটনায় স্থানীয় ইউপি সদস্য বাদী হয়ে থানায় লিখিত অভিযোগ করেছেন।

অভিযোগে জানা যায়, গত বৃহস্পতিবার দিনগত রাত ১২টায় একদল লোক মাদকসেবন করে নয়াপাড়াস্থ জাফর মার্কেটের সামনে উচ্ছৃঙ্খল আচরণ করে। প্রতিবাদ করায় মাদকসেবীদের সাথে স্থানীয় কয়েকজনের কথা কাটাকাটি ও হাতাহাতি হয়। এতে ক্ষিপ্ত হয়ে মাদকসেবীরা দলবদ্ধ হয়ে দেশীয় অস্ত্রশস্ত্র ও লাঠিসোটা নিয়ে মধ্যরাতে স্থানীয় ইউপি সদস্যসহ ৩ জনের বসতঘরে হামলা করে ও ভাঙচুর চালায়। পরে আশপাশের লোকজন এগিয়ে আসলে মাদকসেবীরা হুমকি দিয়ে চলে যায়। লোহাগাড়া থানার ওসি (তদন্ত) খাইরুল ইসলাম জানান, ঘটনার সাথে জড়িত সন্দেহে জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করা হয়েছে। ক্ষতিগ্রস্তদের পক্ষে থানায় লিখিত অভিযোগ করা হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

পূর্ববর্তী নিবন্ধশৃঙ্খলা শৃঙ্খলিত করে না
পরবর্তী নিবন্ধঅপহরণের নাটক সাজিয়ে টেক্সি আত্মসাৎ, চালকসহ গ্রেপ্তার ২