মাথা না ঢেকে ফটোশুট করায় তোপের মুখে

| বৃহস্পতিবার , ২ ডিসেম্বর, ২০২১ at ১০:২০ পূর্বাহ্ণ

পাকিস্তানের একটি গুরুদ্বারে গিয়ে ফটোশুট করে বিপাকে পড়েছেন দেশটির অন্যতম জনপ্রিয় মডেল সুলেহা লালা। এই উপাসনালয়ে ছবি তোলার সময় মাথায় কাপড় ছিল না তার। আর এতেই বেঁধেছে বিপত্তি। বিষয়টি নিয়ে আপত্তি জানায় শিখ সমপ্রদায়। খবর বাংলানিউজের।
ভারতীয় সংবাদমাধ্যম জানায়, সমপ্রতি ওই মডেল পাকিস্তানের কর্তারপুরের গুরুদ্বারা দরবার সাহেব কমপ্লেক্সে ফটোশুট করেন। সেসব ছবি শেয়ার করেছেন সামাজিক মাধ্যমে। যা নজরে আসে শিখ সমপ্রদায়ের।
ছবিতে দেখা যাচ্ছে, সুলেহা গুরুদ্বারের দিকে পিছনে ফিরে পোজ দিচ্ছেন এবং তার মাথায় কাপড় নেই। তার এই শুটের ছবি দেখেই দিল্লি শিখ গুরুদ্বার কমিটির প্রেসিডেন্ট মনিজন্দর সিং ক্ষোভ প্রকাশ করেছেন। এই বিষয়টি নিয়ে তিনি টুইটও করেন। তিনি দাবি করেন, পবিত্র স্থানের মর্যাদাহানি করছেন সুলেহা লালা।
শিখ সমপ্রদায়ের পক্ষ থেকে বিষয়টি নিয়ে পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের কাছেও অভিযোগ জানানো হয়। সাধারণত মাথা ঢেকে গুরুদ্বারে প্রবেশ করার নিয়ম সর্বত্র। কিন্তু সুলেহা লালা মাথা না ঢেকেই গুরুদ্বারের অন্দরে বিভিন্ন স্থানে ফটোশুট করছিলেন। তাতেই রেগে যান শিখ সমপ্রদায়ের একাংশ। বিতর্কে পড়ে ক্ষমা চেয়ে নেন সুলেহা লালা। বিষয়টি একেবারে অনিচ্ছাকৃত উল্লেখ করে ক্ষমা চান এই মডেল। পাকিস্তানে সুলেহা ‘মান্নত’ নামের একটি অনলাইন ক্লোদিং স্টোর চালান।

পূর্ববর্তী নিবন্ধবিজয়ের মাসে বিটিভিতে বর্ণাঢ্য আয়োজন
পরবর্তী নিবন্ধকাল সিলভার স্ক্রিনে মুক্তি পাচ্ছে মিশন এক্সট্রিম