মাটিরাঙায় একই সময়ে আওয়ামী লীগ বিএনপির কর্মসূচি, ১৪৪ ধারা জারি

খাগড়াছড়ি প্রতিনিধি | সোমবার , ২১ নভেম্বর, ২০২২ at ৬:২৯ পূর্বাহ্ণ

খাগড়াছড়ির মাটিরাঙায় একই সময়ে কাছাকাছি দূরত্বে বিএনপি ও আওয়ামী লীগের কর্মসূচি ঘোষণায় ১৪৪ ধারা জারি করেছে উপজেলা প্রশাসন। গতকাল রোববার সন্ধ্যার দিকে মাটিরাঙা উপজেলা নির্বাহী অফিস ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মিজ তৃলা দেব এ আদেশ জারি করেন। আজ সোমবার মাটিরাঙা পৌর ভবনের পেছনে মাটিরাঙা পৌর বিএনপি কাউন্সিল আয়োজন করেছে।

একই দিনও একই সময়ে কাছাকাছি দূরত্বে মাটিরাঙা পৌর ভবনের সামনে বিএনপির দেশব্যাপী সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে সমাবেশের ডাক দিয়েছে মাটিরাঙা পৌর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন। মাটিরাঙা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তৃলা দেব বলেন, একই স্থানে দুই দলের পাল্টাপাল্টি কর্মসূচির কারণে স্থানীয়দের মধ্যে আতঙ্ক দেখা দিয়েছে। আইনশৃঙ্খলা ও জননিরাপত্তার স্বার্থে ওই এলাকায় ১৪৪ ধারা জারি করা হয়েছে।

কেউ ১৪৪ ধারা ভাঙার চেষ্টা করলে তাদের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে। আজ সোমবার সকাল ৬টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত মাটিরাঙ্গা পৌরসভাস্থ মাটিরাঙা বাজার ও তৎসংলগ্ন এলাকায় সব ধরনের সভা-সমাবেশ নিষিদ্ধ করা হয়েছে। এই সময়ে সকল প্রকার সভা সমাবেশ ছাড়াও চার বা ততোধিক ব্যক্তির একত্রে চলাচল ও আইনশৃঙ্খলা পরিপন্থী সকল অবৈধ কার্যক্রম নিষিদ্ধ ঘোষণা নিষিদ্ধ করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধঅপেক্ষা এবার বিআরটিএর
পরবর্তী নিবন্ধবিদ্যুতের দাম এবার বাড়ছে?