মাজারে হামলার প্রতিবাদে রাউজানে বিক্ষোভ মিছিল

রাউজান প্রতিনিধি | শনিবার , ২৮ সেপ্টেম্বর, ২০২৪ at ১০:৪৩ পূর্বাহ্ণ

ভারতে মহানবীকে (.) অবমাননা, মসজিদের পবিত্রতা বিনষ্ট করা ও দেশের বিভিন্নস্থানে ঈদে মিলাদুন্নবীর (সাঃ) জুলুসে এবং আউলিয়ায়ে কেরামের মাজারে হামলার প্রতিবাদে আহলে সুন্নাত ওয়াল জামাআত রাউজানে প্রতিবাদ সমাবেশ বিক্ষোভ মিছিল করেছে।

হলদিয়া ইউনিয়ন শাখা আয়োজিত এই সমাবেশ ও বিক্ষোভ মিছিল হয়েছে গতকাল ২৭ সেপ্টেম্বর। স্থানীয় আমিরহাট বাজার চত্বরে এই প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিলে বক্তারা বলেন, মহানবী হয়রত মুহাম্মদ (.) নামে কোন কটুক্তি শুধু ধর্মপ্রাণ মুসলমান বরদাস্ত করবে না।

আহলে সুন্নাতের রাউজান উপজেলা উত্তরের সাধারন সম্পাদক মাওলানা ইদ্রিস আনসারীর সভাপতিত্বে এবং মাওলানা মুহাম্মদ মাছুমুর রশিদ কাদেরী ও মাওলানা মোরশেদ রেযার যৌথ সঞ্চালনায় সমাবেশ প্রধান অতিথি ছিলেন আহলে সুন্নাত ওয়াল জামাআত চট্টগ্রাম উত্তর জেলার সহসাধারণ সম্পাদক জননেতা অধ্যক্ষ আল্লামা ইলিয়াস নূরী (মু.জি.)। উদ্বোধনী বক্তব্য রাখেন প্রস্তুতি কমিটির আহবায়ক মাওলানা আলী সিদ্দিকী। বক্তব্য রাখেন মাওলানা আহমদ হোসাইন রেজভী, মাওলানা শামসুল আলম নঈমী, আলহাজ্ব মুহাম্মদ শাহ আলম, মাওলানা মুহাম্মদ নুরুল আবছার রেজভী, মাওলানা এস এম আলী আকবর তৈয়বী, মাওলানা তসলিম উদ্দিন, মাওলানা মনছুর উদ্দিন নেজামী, মাওলানা মুহাম্মদ জাফর আলম নুরী, মুহাম্মদ জাহাঙ্গীর সিকদার, অধ্যাপক নুরুল হুদা, মুহাম্মদ ইছমাইল, মাওলানা এস এম লুৎফুর রহমান, মাওলানা মুহাম্মদ হাসান আলী, মাওলানা মুহাম্মদ আবুল হাশেম রেজভী, নেজাম উদ্দিন তৈয়বী, মুহাম্মদ হাসেম কন্ট্রাক্টার, আলমগীর হোসেন, জাহেদ উল্লাহ ফারহান, সাখাওয়াত হোসেন সুমন, যুবনেতা নুরুল হায়দার, সৈয়দ মাওলানা গিয়াস উদ্দিন, মুহাম্মদ মমতাজ উদ্দিন, ইঞ্জিনিয়ার মুহাম্মদ ইকবাল হোসাইন, মুহাম্মদ নুরুল ইসলাম, মুহাম্মদ সাহাবু সিকদার প্রমুখ।

পূর্ববর্তী নিবন্ধইউএসটিসি বায়োকেমিস্ট্রি ডিপার্টমেন্টের চ্যারিটি ফাউন্ডেশন গঠন
পরবর্তী নিবন্ধ‘বিপ্লবের চূড়ান্ত লক্ষ বৈষম্যহীন মানবিক বাংলাদেশ’