মাকে ছাড়া পূজার প্রথম জন্মদিন

| বুধবার , ২১ আগস্ট, ২০২৪ at ১১:০২ পূর্বাহ্ণ

২০০০ সালে এই দিনে খুলনার গাজিরহাটে জন্মগ্রহণ করেন তিনি। প্রকৃত নাম জয়িতা রায় পূজা হলেও সবার কাছে পূজা চেরী নামেই পরিচিত এই নায়িকা। এবারের জন্মদিনে বিষাদ ঘিরে রেখেছে পূজাকে। কারণ, মাকে ছাড়া এবারই প্রথম জন্মদিন কাটছে ঢালিউড কন্যার। প্রয়াত মায়ের উদ্দেশে সামাজিকমাধ্যমে একটি খোলা চিঠি লেখেন পূজা। জন্মদিনের প্রথম প্রহরে তিনি লেখেন, মা, এই প্রথম তোমাকে ছাড়া আমার জন্মদিন এসে গেল। খুব করে মনে পড়ছে গত বছরের কথা। খবর বাংলানিউজের।

পূজা লেখেন, তোমার শরীরটা তেমন একটা ভালো ছিল না, কিন্তু আমি মন খারাপ করে তোমার সঙ্গে একটু উচ্চস্বরে বলে উঠলামসবার মা কিছু না কিছু করে, তুমি তো আমার জন্য পায়েশও বানাচ্ছো না। তুমি সেই দুর্বল শরীর নিয়ে আমার জন্য পায়েশ বানিয়ে নিয়ে আসলে।

যদিও পায়েশটা ভালোভাবে রান্না হয়নি। একটু চালচাল ছিল তারপরও বানিয়ে নিয়ে এসেছিলে তো, এটাই অনেক। কিন্তু মামুনি এইবারও যে সেই একই পায়েশ খেতে ইচ্ছে করছে তোমার নিজ হাতে বানানো। পূজা আরও লেখেন, কান্নায় চোখটা ভরে উঠছে। তুমি নেই ৬ মাস হলো। কতদিন তোমাকে দেখি না গো মামুনি। তবে একটা কথা কি জানো? তুমি আজকে আমায় নতুন করে জন্ম দিলে। নতুন এক পূজা। যার কিনা একাই লড়াই করতে হবে।

পূর্ববর্তী নিবন্ধনিজেদের বিব্রতকর রেকর্ডের উন্নতি চান বাংলাদেশ অধিনায়ক শান্ত
পরবর্তী নিবন্ধবাংলাদেশের নাটকের শুটিং দক্ষিণ কোরিয়ায়!