মাইজভাণ্ডার গাউসিয়া হক মনজিলের সমন্বয় সভা

ফটিকছড়ি প্রতিনিধি | শনিবার , ৭ জানুয়ারি, ২০২৩ at ৬:৫৩ পূর্বাহ্ণ

ত্বরিকা-ই-মাইজভাণ্ডারীয়ার প্রবর্তক গাউসুল আযম হযরত মাওলানা শাহ্‌সুফি সৈয়দ আহমদ উল্লাহ্‌ মাইজভাণ্ডারীর (কঃ) ১১৭তম উরছ উপলক্ষে গাউসিয়া হক মনজিলে ফটিকছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাব্বির রহমান সানির সভাপতিত্বে প্রশাসনিক সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি ছিলেন গাউসিয়া হক মনজিলের সাজ্জাদানশীন ও এস জেড এইচ এম ট্রাস্টের ম্যানেজিং ট্রাস্টি সৈয়দ মোহাম্মদ হাসান মাইজভাণ্ডারী।

বক্তব্য রাখেন মাইজভাণ্ডারী গাউসিয়া হক কমিটি বাংলাদেশ কেন্দ্রিয় পর্ষদ সভাপতি রেজাউল আলী জসিম চৌধুরী, যাকাত তহবিল পরিচালনা পর্ষদ সভাপতি লায়ন দিদারুল আলম চৌধুরী, নাজিরহাট হাইওয়ে পুলিশ, উপজেলা একাডেমিক অফিসার, সড়ক ও জনপথ বিভাগের কর্মকর্তা, উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা, আজাদী বাজার পল্লী বিদ্যুৎ সমিতি-২, জনস্বাস্থ্য প্রকৌশলী, স্যানিটারী ইন্সপেক্টর এবং রোসাংগিরি, সুয়াবিল ইউপি চেযারম্যান।

সভায় দেশ-বিদেশ হতে আগত আশেক-ভক্ত ও জায়েরীনদের সুবিধার্থে গাড়ি পার্কিংয়ের ব্যবস্থা, যানবাহন নিয়ন্ত্রণ ও আইন শৃংখলা রক্ষায় পর্যাপ্ত পুলিশ মোতায়েনসহ মনজিলের স্বেচ্ছাসেবক নিয়োগের সিদ্ধান্ত গৃহীত হয়। এছাড়াও উরছ শরিফ সুষ্ঠু ও সুন্দরভাবে সম্পন্ন করার জন্য সকল মনজিল কর্তৃপক্ষের সহযোগিতা কামনা করা হয়।

উরস শরিফ উপলক্ষে গাউসিয়া হক মনজিল প্রতিষ্ঠিত শাহানশাহ্‌ হযরত সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী (কঃ) ট্রাস্টের ১২ দিনব্যাপী কর্মসূচি ঘোষণা করা হয়।

পূর্ববর্তী নিবন্ধশেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে
পরবর্তী নিবন্ধব্রাহ্মণবাড়িয়ার ঘটনায় জুডিসিয়াল সার্ভিসের নিন্দা