মহেশখালীর দুই ইউপিতে আজ ইভিএমে ভোট

মহেশখালী প্রতিনিধি | বুধবার , ১৫ জুন, ২০২২ at ৮:২২ পূর্বাহ্ণ

মহেশখালী উপজেলার বড় মহেশখালী ও কালারমারছড়া ইউনিয়নে আজ বুধবার ইভিএমে নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। অবাধ ও সুষ্ঠু নির্বাচনের লক্ষ্যে প্রশাসনের পক্ষ থেকে সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে।
ভোট প্রদানে ঝামেলা, ভোটারকে হয়রানি করলেই আটক করার হুঁশিয়ারি দিলেন জেলা পুলিশ সুপার মো. হাসানুজ্জামান। দুই ইউপির নির্বাচনকে ঘিরে মাঠে থাকবে চার শতাধিক পুলিশ। আরো থাকবে র‌্যাব, বিজিবিসহ সাদা পোশাকে আইনশৃঙ্খলা বাহিনী।
নির্বাচনে শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখতে গতকাল সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে দুই ইউপির প্রার্থীদের সাথে এক মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন কঙবাজারের জেলা প্রশাসক মামুনুর রশিদ, পুলিশ সুপার হাসানুজ্জামান, উপজেলা নির্বাহি অফিসার মোহাম্মদ ইয়াসিন। এ সময় জেলা প্রশাসক প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের উদ্দেশ্য করে বলেন, নির্বাচনে কোনো প্রকার প্রভাব বিস্তারের চেষ্টা করা হলে কাউকে ছাড় দেওয়া হবে না।
উপজেলার এ দুটি ইউনিয়ন পরিষদ নির্বাচনে ১৫ জন চেয়ারম্যান প্রার্থী এবং মেম্বার পদে সাধারণ আসন ও সংরক্ষিত মহিলা আসনসহ ১৯৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। কালারমারছড়া ইউনিয়নে ভোটার সংখ্যা ৩৬ হাজার ১১২ জন। মোট কেন্দ্র ১৭টি। বুথের সংখ্যা ১০১টি। অপরদিকে বড় মহেশখালী ইউনিয়নে ভোটার সংখ্যা ৩২ হাজার ৪৩০ জন। মোট কেন্দ্র ১৫টি। বুথের সংখ্যা ৯১টি।

পূর্ববর্তী নিবন্ধনতুন ইসির প্রথম পরীক্ষা
পরবর্তী নিবন্ধচুয়েটে স্নাতকের ক্লাস পরীক্ষা ৭ দিন বন্ধ