মহেশখালীতে বসতঘরে আগুন শিশুর মৃত্যু

মহেশখালী প্রতিনিধি | মঙ্গলবার , ১৫ নভেম্বর, ২০২২ at ৭:১০ পূর্বাহ্ণ

মহেশখালীতে অগ্নিকাণ্ডে এক শিশুর মৃত্যু হয়েছে। গতকাল সোমবার সন্ধ্যায় উপজেলার ছোট মহেশখালী ইউনিয়নের মোহাম্মদ পুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত শিশু আহমেদ হোসেন সাবিত (৬) ওই গ্রামের মোহাম্মদ হোসেনের পুত্র।
স্থানীয়রা জানান, মোহাম্মদপুর গ্রামের ছালেহ আহমদের পুত্র মো. হোসেনের বাড়িতে গত বৃহস্পতিবার থেকে বিদ্যুতের লাইন বিচ্ছিন্ন ছিল। গতকাল নিহত সাবিত ম্যাচ দিয়ে কুপি বাতি জ্বালায়। এ সময় ম্যাচের জ্বলন্ত কাঠি বিছানার কম্বলে পড়লে তা থেকে আগুনের সূত্রপাত হয়। সংবাদ পেয়ে মহেশখালী ফায়ার সার্ভিসের একটি টিম দ্রুত ঘটনাস্থলে পৌঁছে এলাকাবাসী ও পুলিশের সহায়তায় আগুন নিয়ন্ত্রণে আনে। ততক্ষণে ছালেহ আহমদের পুত্র মোহাম্মদ হোসন ও বেলাল আহমদের দুটি বাড়ি পুড়ে যায়। আগুন ধরার পর শিশুটিকে জীবিত উদ্ধার করতে ফায়ার সার্ভিস কর্মী ও স্থানীয় লোকজন প্রাণপন চেষ্টা করেও ব্যর্থ হয়। অবশেষে শিশুটির আগুনে পোড়া মৃতদেহ উদ্ধার করা হয়। মহেশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা
মোহাম্মদ ইয়াসিন ও ছোট মহেশখালী ইউপি চেয়ারম্যান রিয়ানুল হক মঈন ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ঘটনায় দুই বাড়ির নগদ ৭ লাখ টাকা ও ৮ ভরি স্বর্ণালংকার পুড়ে ১৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানা গেছে।

পূর্ববর্তী নিবন্ধআট দাবিতে চবির আলাওল হলে তালা
পরবর্তী নিবন্ধনগরীর দশ সরকারি স্কুলে শূন্য আসন ৪ হাজার