মহিষ চুরির চেষ্টায় আনোয়ারায় রাখালের উপর হামলা

আনোয়ারা প্রতিনিধি | মঙ্গলবার , ১৪ মে, ২০২৪ at ৩:৫৫ অপরাহ্ণ

আনোয়ারা উপজেলার বারখাইনে রাখালের উপর হামলা করে মহিষ চুরির চেষ্টার অভিযোগ উঠেছে। এ ঘটনায় রাখাল মোহাম্মদ এহসান গুরুতর আহত হয়েছে। আজ মঙ্গলবার ভোরে বারখাইন ইউনিয়নের তৈলারদ্বীপ গ্রামে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় ভুক্তভোগী রাখালের পিতা রফিক উদ্দিন বাদি হয়ে ২ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত সাতজনকে দিয়ে আনোয়ারা থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

এজাহার সূত্রে জানা গেছে, মঙ্গলবার ভোরে তৈলারদ্বীপ এলাকায় রাখাল এহসান পালিত মহিষ চড়াতে যায়। এসময় বিবাদীগণ রাখালের উপর অতর্কিত হামলা করেন।

এতে সে লোহার রড ও লাটির আঘাতে গুরুতর আহত হয়। পরে তারা মহিষ নিয়ে পালানোর চেষ্টা করে। এসময় স্থানীয় কয়েকজন যুবক তার চিৎকার শুনে এগিয়ে এলে চোরেরা পালিয়ে যায়। পরবর্তীতে স্থানীয়রা রাখাল এহসানকে উদ্ধার করে আনোয়ারা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

ভুক্তভোগীর পিতা রফিক উদ্দিন বলেন, পরিকল্পিতভাবে চোরেরা মহিষ চুরির করার জন্য আমার ছেলের উপর হামলা করেছে। আমরা এ ঘটনার সুষ্ঠু বিচার চাই।

আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল আহমেদ বলেন, তৈলারদ্বীপ এলাকায় এক রাখালের উপর হামলার ঘটনা লিখত অভিযোগ পেয়েছি। পরবর্তী তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

পূর্ববর্তী নিবন্ধসাংবাদিক জাহেদকে হত্যার হুমকির প্রতিবাদে সাতকানিয়ায় মানববন্ধন 
পরবর্তী নিবন্ধচট্টগ্রামে মাদক মামলায় বৃদ্ধাকে প্রবেশনে মুক্তি