মহিউদ্দিন চৌধুরী ফাউন্ডেশনের ইফতার বিতরণ

আজাদী অনলাইন | রবিবার , ১৭ এপ্রিল, ২০২২ at ৯:৪৪ অপরাহ্ণ

প্রতিদিনের ন্যায় আজকে ১৫তম রমজান ও ঐতিহাসিক মুজিব নগর দিবস উপলক্ষে দুই হাজার মানুষের মাঝে ইফতার বিতরণ করেছে আলহাজ্ব এবিএম মহিউদ্দিন চৌধুরী ফাউন্ডেশন।

সাবেক যুবলীগ নেতা হেলাল আকবর চৌধুরী বাবরের সার্বিক ব্যবস্থাপনায় নগরীর সদরঘাট, আইস ফ্যাক্টরি রোড ও ডিসি হিল এলাকায় পথচারী অসহায় ছিন্নমূলের মাঝে এই ইফতার বিতরণ করা হয়।

হেলাল আকবর চৌধুরী বাবর বলেন, একজন জননেতা মানে সাধারণ মানুষকে ভালবাসা, তাদের সুখ দুঃখে পাশে থাকা, সময় অসময়ে নিজেকে জনতার জন্য সামর্থ্যর সবটুকু দিয়ে চেষ্টা করা।

মহিউদ্দিন চৌধুরী ছিলেন তেমনই পরিপূর্ণ একজন জননেতা। যিনি সাধারণ মানুষের দুঃখ লাঘবে চেষ্টা করে যেতেন। তার সুন্দর বহিঃপ্রকাশ ঘটতো রমযান আসলে। পবিত্র মাহে রমযানে তিনি সাধারণ মানুষের দুঃখ লাঘবে হাজার হাজার জনতা নিয়ে ইফতার করতেন। তার সেই প্রয়াসকে ধরে রাখতে মহিউদ্দিন চৌধুরীর একজন কর্মী হিসাবে প্রতিদিন দুই হাজার মানুষের ইফতার বিতরণের ব্যবস্থা করে থাকি।

পাশাপাশি তিনি আজকের ঐতিহাসিক মুজিব নগর দিবস উপলক্ষে বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘোষিত ও নির্দেশিত পথে বিজয় অর্জনের লক্ষ্য বাংলাদেশ স্বাধীনতা সংগ্রামের সুদীর্ঘ ইতিহাসের চির ভাস্বর এক অবিস্মরণীয় দিন।

এ সময় উপস্থিত ছিলেন সমাজ সেবক লায়ন কামরুল হাসান বাচ্চু, মোহাম্মদ মামুন, হুমায়ুন কবির রানা, যুবলীগ নেতা শিবু প্রসাদ চৌধুরী, স্বেচ্ছাসেবকলীগ নেতা এম কুতুবউদ্দিন চৌধুরী, মো. তসলিম, চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নুরুল আজিম রনি, মো. জাহেদ,যুবলীগ নেতা হোসাইন আহমেদ রুবেল, রুবেল সিকদার, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি রেজাউল হক রুবেল।

পূর্ববর্তী নিবন্ধগরু মারা যাওয়ার শোকে গৃহবধূর আত্মহত্যা
পরবর্তী নিবন্ধশিক্ষা উপমন্ত্রীর পক্ষে কল্পলোক আবাসিকে ইফতার বিতরণ