মহাসড়কে ডাকাতির প্রস্তুতিকালে দুই ভাইসহ আটক ৪

অস্ত্র ও মাদক উদ্ধার

মীরসরাই প্রতিনিধি | বৃহস্পতিবার , ২৬ অক্টোবর, ২০২৩ at ১০:৪১ পূর্বাহ্ণ

ঢাকাচট্টগ্রাম মহাসড়কের মীরসরাইয়ে ডাকাতির প্রস্তুতিকালে দুই ভাইসহ চারজনকে আটক করেছে র‌্যাব৭। গত মঙ্গলবার দিবাগত রাত ২টার দিকে উপজেলার সোনাপাহাড় এলাকার বিএসআরএম গেইটের বিপরিত দিক থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন জোরারগঞ্জ থানার মধ্যম সোনাপাহাড় টুরিটিলা এলাকার নুর নবীর ছেলে মো. ফরহাদ (১৮), নাছির উদ্দিনের ছেলে মমিন উদ্দিন (২৩), আলা উদ্দিনের দুই ছেলে রেজাউল করিম (২৪) ও মো. ফজল করিম (২১)

র‌্যাব৭’র সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) নূরুল আবছার জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাত ২টার দিকে জোরারগঞ্জ থানার সোনাপাহাড় এলাকা থেকে ডাকাতির প্রস্তুতিকালে সিএনজিচালিত অটোরিকশাসহ চারজনকে আটক করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে তিনটি দেশীয় তৈরি ধারালো রামদা সদৃশ বড় ছোরা, দুই বোতল বিদেশি মদ ও এক কেজি গাঁজা জব্দ করা হয়। তাদের সাথে থাকা অটোরিকশা ডাকাতির কাজে ব্যবহৃত হয়ে থাকে। তারা দীর্ঘদিন যাবৎ ঢাকাচট্টগ্রাম মহাসড়কে চলাচলরত প্রাইভেটকার টার্গেট করে দেশীয় অস্ত্রের ভয় দেখিয়ে সর্বস্ব ছিনিয়ে নিত। এছাড়াও পরস্পর যোগসাজশে সুকৌশলে দীর্ঘদিন যাবৎ মাদকদ্রব্য (বিদেশি মদ ও গাঁজা) চট্টগ্রাম ও ফেনী জেলার বিভিন্ন মাদক কারবারি ও মাদক সেবীদের নিকট ক্রয়বিক্রয় করে আসছে। আটককৃত আসামিদের জোরারগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানায় র‌্যাব।

পূর্ববর্তী নিবন্ধসারি সারি বৃক্ষ, পর্যটনে সম্ভাবনাময়
পরবর্তী নিবন্ধটেকনাফ-সেন্টমার্টিনে জাহাজ চলবে আজ থেকে