মহানবী (দ.) এর আদর্শ আমাদের অনুসরণ করতে হবে

ভাটিয়ারীতে মাহফিলে লায়ন ইমরান

| বৃহস্পতিবার , ৫ অক্টোবর, ২০২৩ at ৫:৪১ পূর্বাহ্ণ

ভাটিয়ারীতে আজিমুশশান নূরানী মাহফিলে লায়ন মোহাম্মদ ইমরান বলেছেন, মহানবী (.) এর জীবনাদর্শে উজ্জীবিত হয়ে আমাদেরকে জান্নাতের পথে এগিয়ে যেতে হবে। জশনে জুলুসে ঈদে মিলাদুন্নবী (.) উদযাপন উপলক্ষে গত ৩ অক্টোবর সীতাকুণ্ডের ভাটিয়ারী ইউনিয়নের দক্ষিণ জাহানাবাদ কাদেরীয়া তাহেরীয়া জামে মসজিদে তিনি প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। মসজিদ পরিচালনা কমিটি ও এলাকাবাসী এই মাহফিলের আয়োজন করে। প্রধান বক্তা ছিলেন হযরত মাওলানা মুফতি আহমদুল্লাহ্‌ ফোরকান খান আল কাদেরী। পবিত্র কোরআনের উদ্ধৃতি দিয়ে তিনি বলেন, রাসুলুল্লাহ (.) সর্বোত্তম চরিত্রের অধিকারী ব্যক্তিত্ব। তাঁর চরিত্র অনুসরণের মাঝেই রয়েছে দুনিয়া ও আখেরাতের কামিয়াবি ও সফলতা। কাদেরীয়া তাহেরীয়া জামে মসজিদ কমিটির সভাপতি খায়রুল আলম জসিমের সভাপতিত্বে মাহফিলে বক্তব্য দেন, মাওলানা হাফেজ ক্বারী মুহাম্মদ আবদুল মোমিন কাদেরী, মাওলানা মোহাম্মদ মাকসুদুর রহমান আল কাদেরী ও মাওলানা মুহাম্মদ আবু হানিফ আল কাদেরী।

গত ১ অক্টোবর ভাটিয়ারী কলেজ পাড়া এলাকায় শিল্পপতি ও রাজনীতিবিদ লায়ন মোহাম্মদ ইমরান এলাকার মানুষের খোঁজখবর নেন। মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকারের উন্নয়ন কার্যক্রম এগিয়ে নিয়ে দেশকে উন্নত রাষ্ট্রের কাতারে পৌঁছে দিতে প্রধানমন্ত্রীর উপর আবারও আস্থা রাখার আহ্বান জানান তিনি।

এসময় উপস্থিত ছিলেনহজরত হোসেন শাহ্‌ (রহ.) মসজিদ কমিটির সভাপতি মোহাম্মদ শফি, মোতোয়াল্লী মোহাম্মদ লোকমান সওদাগর, মসজিদ কমিটির সেক্রেটারি মো. বদিউল আলম, মোহাম্মদ আরব আলী, ফরিদুল আলম, রুহুল আমিন, সোলাইমান, তসলিম, মোহাম্মদ ইরফান এবং সারতাজ ইমরান প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধসাপ্তাহিক চাটগাঁর শরৎকালীন সাহিত্য আসর
পরবর্তী নিবন্ধরপ্তানি প্রবৃদ্ধি ধরে রাখতে তৈরি পোশাক বৈচিত্র্যকরণের বিকল্প নেই