মহানগর পর্যায়ের খেলা ১৬ জুন শুরু

বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল

| রবিবার , ৫ জুন, ২০২২ at ১১:০৪ পূর্বাহ্ণ

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অ-১৭) ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অ-১৭)-২০২২ (বালক-বালিকা) এর মহানগর পর্যায়ের খেলা আগামী ১৬ জুন চট্টগ্রাম এম.এ.আজিজ স্টেডিয়ামে শুরু হতে হবে।

এ টুর্নামেন্টে চট্টগ্রাম মহানগরের ৬টি বালক দল ও ৬টি বালিকা দল(পাঁচলাইশ থানা, পাহাড়তলী থানা, বন্দর থানা, চান্দগাঁও থানা,কোতোয়ালী থানা, ডবলমুরিং) অংশগ্রহন করবে। এ প্রেক্ষিতে মহানগর বালক ও বালিকা দল গঠনকল্পে আগামী ৮ জুন বুধবার, চট্টগ্রাম এম.এ.আজিজ স্টেডিয়ামে খেলোয়াড় বাছাই করা হবে। চট্টগ্রাম মহানগরে বসবাসরত খেলোয়াড় যাদের জন্ম ০৯/০৫/২০০৫ইং এর পরে শুধুমাত্র তারাই বাছাই কার্যক্রমে অংশগ্রহন করতে পারবে।

উক্ত বাছাই কার্যক্রমে উল্লেখিত তারিখে বেলা ২ টার মধ্যে এম.এ.আজিজ স্টেডিয়ামে সিজেকেএস কাউন্সিলর ও ফুটবল কমিটির সম্পাদক(ভারপ্রাপ্ত) মোহাম্মদ আকতারুজ্জামান (মোবাইল নাম্বার- ০১৭৩১৭৯৯৯৭৫/০১৮২৫১৪৪৯১৯) এর নিকট রির্পোট করার জন্য বলা হয়েছে। খেলোয়াড়দের খেলার সরঞ্জাম, পিএসসি ও জেএসসি পরীক্ষার ছবি সম্বলিত মূল রেজিস্ট্রেশনকার্ড এবং ১কপি ফটোকপি সাথে আনতে হবে। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধসিজেকেএস বাস্কেটবল লিগ সম্পন্ন
পরবর্তী নিবন্ধএ্যামেচার ক্রিকেট টুর্নামেন্টে চিটাগাং মাস্টার্স ও নাইনটিজ উইলোর জয়