মহানগর ছাত্রদলের র‌্যালি ও সমাবেশ

| বৃহস্পতিবার , ১৯ সেপ্টেম্বর, ২০২৪ at ৫:৩৪ পূর্বাহ্ণ

বিশ্ব গণতন্ত্র দিবস উপলক্ষে গতকাল বুধবার বিকেলে নগরীর দুই নম্বর গেট বিপ্লব উদ্যানে চট্টগ্রাম মহানগর ছাত্রদলের র‌্যালি ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে ছাত্রদল নেতা ইমাম হোসেন আবির বলেন, স্বৈরাচারের পতনের পর গণতন্ত্রের পথে নতুন করে অভিযাত্রা শুরু হয়েছে। রাষ্ট্রের অতি জরুরি কিছু সংস্কার করে দ্রুততম সময়ের মধ্যে নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমে জন প্রতিনিধিত্বশীল সংসদ ও সরকার গঠন করে গণতন্ত্র পুনরুদ্ধার করতে হবে। উন্নয়ন যেমন গণতন্ত্রের বিকল্প নয়, তেমনি সংস্কারও ভোটের বিকল্প নয়।

তিনি আরও বলেন, আমরা দীর্ঘ ১৬ বছর এই হায়েনা আওয়ামী সরকারের বিরুদ্ধে লড়াই করেছি জনগণের সরকার প্রতিষ্ঠার জন্য। একটি শান্তি, সৌহার্দ্য ও সমপ্রীতির বাংলাদেশ গড়ার জন্য। তাই জনগণের অংশগ্রহণে একটি সুষ্ঠু শান্তিপূর্ণ নির্বাচনের মাধ্যমে গণতান্ত্রিক সরকার প্রতিষ্ঠা না হওয়া পর্যন্ত আমাদের লড়াই চলবে।

চট্টগ্রাম মহানগর ছাত্রদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ইমাম হোসেন আবিরের নেতৃত্বে র‌্যালিটি দুই নম্বর গেট, জিইসি, ওয়াসার মোড়, আলমাস হয়ে কাজীর দেউরী মোড়ে এসে শেষ হয়।

এ সময় উপস্থিত ছিলেন মো. আমিন, মো. সাইফুল ইসলাম, মো. ইউনুস ফারুক, মো. রাজু আহমেদ, মো. তামিরুল ইসলাম, মো. ইরফান, মো. রিয়াজ, মো. পারভেজ, মো: আনোয়ার হোসেন পিয়াস, মো. সোহাসহ নেতাকর্মীরা। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধমানবতার পথ প্রদর্শক মহানবী (দ.)
পরবর্তী নিবন্ধআমানত খান (র.) দরগাহ শরীফে ঈদে মিলাদুন্নবী (দ.) মাহফিল