মন্দকে এড়িয়ে ভালোকে গ্রহণ করতে হবে

বেওয়ারিশ বৃদ্ধাশ্রমে সিডিএ চেয়ারম্যান

| শনিবার , ৬ জুলাই, ২০২৪ at ৫:১৪ পূর্বাহ্ণ

আওয়ামী লীগের জাতীয় পরিষদ সদস্য ও সিডিএ চেয়ারম্যান মোহাম্মদ ইউনুছ বলেছেন, পুণ্যের কাজ করলে, পুণ্য মেলে। যে কোনো ভালো কাজে তাঁর পূর্ণ সমর্থন আছে উল্লেখ করে তিনি আরো বলেন, যতদিন পৃথিবী থাকবে ততদিন ভালোর সাথে মন্দও থাকবে। সবসময় মন্দকে এড়িয়ে ভালোকে গ্রহণ করতে হবে। শারমিন কচির আত্মার মাগফেরাত কামনা করে তিনি বৃদ্ধাশ্রমে সহযোগিতায় এগিয়ে আসায় কচির পরিবারের প্রতি কৃতজ্ঞতা জানান।

বীর মুক্তিযোদ্ধা এ কে ফজলুল হক গণপাঠাগারের উদ্যোগে নগরীর অক্সিজেন শীতলঝর্ণাস্থ বেওয়ারিশ মানবসেবা বৃদ্ধাশ্রমে গতকাল শুক্রবার, সকাল ১১টায় ‘ভাষাসৈনিক ও বীর মুক্তিযোদ্ধা এ কে ফজলুল হক কন্যা শারমিন কচি স্মৃতি অনুদান’ প্র্রদান অনুষ্ঠানে তিনি এসব প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।

লেখকসাংবাদিক শওকত বাঙালির সভাপতিত্বে আয়োজনে বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম জেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ফারহানা আফরিন জিনিয়া, প্রকৌশলী মো. শওকত ওসমান, পুত্রবধূ শায়লা ওসমান ও শাহীন শওকত তাহা, দৌহিত্র মো. ফয়সাল ওসমান, পাঁচলাইশ যুব সংঘ সভাপতি মো. আবু জাহেদ, সাধারণ সম্পাদক ও নির্মূল কমিটির কেন্দ্রীয় বিভাগীয় সম্পাদক আবু সাদাত মো. সায়েম, মোজাম্মেল হোসেন, ইচ্ছা ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক নাজিউর রহমান সিকদার অনিক প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে সকল ষড়যন্ত্র রুখে দেব
পরবর্তী নিবন্ধশাহ এমদাদীয়ার বুনিয়াদী প্রশিক্ষণ কর্মশালা