মনোনয়নপত্র জমা দিলেন সাত মেয়র প্রার্থীসহ ৫৭ জন

নাজিরহাট পৌর নির্বাচন

ফটিকছড়ি প্রতিনিধি | সোমবার , ২০ ফেব্রুয়ারি, ২০২৩ at ৬:০৭ পূর্বাহ্ণ

ফটিকছড়ির নাজিরহাট পৌরসভা নির্বাচনে মনোনয়নপত্র জমাদানের শেষ দিনে গতকাল সাত মেয়র প্রার্থীসহ ৫৭ জন প্রার্থী মনোনয়ন জমা দিয়েছেন। উৎসাহউদ্দীপনা ও উৎসবমুখর পরিবেশে উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ আরিফুজ্জামানের কাছে মনোনয়নপত্র জমা দেন প্রার্থীরা।

 

নির্বাচন অফিস সূত্রে জানা যায়, মেয়র পদে ৭ জন, সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ৮ এবং সাধারণ কাউন্সিলর পদে ৪২ জনসহ ৫৭ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। জানা গেছে, মেয়র পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী এ কে জাহেদ চৌধুরী ও তরিকত ফেডারেশন মনোনীত মোহাম্মদ শাহজালাল। স্বতন্ত্র প্রার্থীদের মধ্যে আছেন মোহাম্মদ নাছির উদ্দিন, জাহাঙ্গীর আলম চৌধুরী, এস এম শফিউল আলম, অ্যাডভোকেট মো. ইসমাইল গনি ও আনোয়ার পাশা।

অতিরিক্ত আঞ্চলিক নির্বাচন অফিসার ও রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ আরিফুজ্জামান বলেন, গত কয়েকদিন ধরে সুশৃঙ্খলভাবে প্রার্থীরা মনোনয়নপত্র জমা দিয়েছেন। রোববার শেষ দিনে বিকাল ৪টা পর্যন্ত মেয়র, সংরক্ষিত মহিলা কাউন্সিলর ও সাধারণ কাউন্সিলর পদে ৫৭ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। সোমবার ও মঙ্গলবার যাচাই বাচাই সম্পন্ন হবে।.

পূর্ববর্তী নিবন্ধ৪ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল
পরবর্তী নিবন্ধযেভাবে হ্যাক করতো জন্ম নিবন্ধন সার্ভার