মনজুর আলমের বিভিন্ন প্রতিষ্ঠান পরিদর্শনে ব্রুনাই দারুস সালামের হাইকমিশনার

| সোমবার , ৪ মার্চ, ২০২৪ at ৮:১০ পূর্বাহ্ণ

বাংলাদেশে নিযুক্ত ব্রুনাই দারুস সালামের হাইকমিশনার হাজী হারিস বিন ওসমান চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ মনজুর আলম প্রতিষ্ঠিত ও পরিচালিত এইচ এম স্টিল, এইচ এম সেকশান স্টিল, এইচ এম অক্সিজেন ও মোস্তফা হাকিম ব্রিকস এবং আলহাজ্ব মোস্তফা হাকিম বিশ্ববিদ্যালয় কলেজসহ কয়েকটি শিক্ষা প্রতিষ্ঠান সরেজমিনে পরিদর্শন করেন।

আনোয়ারা ডাঙ্গারচরে অবস্থিত কারখানাগুলো গতকাল দুপুরে পরিদর্শন করেন হাই কমিশনার। তিনি, তাঁর স্ত্রী সুরাইয়া হাজী সালেহ ও হাইকমিশনের প্রথম সচিব রোজাইমি আবদুল্লাহ সেখানে পৌঁছালে মোস্তফা হাকিম গ্রুপের চেয়ারম্যান/ব্যবস্থাপনা পরিচালক, সাবেক মেয়র মোহাম্মদ মনজুর আলম, এইচ এম স্টিলের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ নিজামুল আলম, পরিচালক মোহাম্মদ সরোয়ার আলম, মোহাম্মদ ফারুক আজম, মোহাম্মদ সাইফুল আলম, মোহাম্মদ সাহিদুল আলম, নির্বাহী পরিচালক সামশুদোহা, জেনারেল ম্যানেজার বোরহান উদ্দিন আহমেদ ও প্রধান প্রকৌশলী এয়াকুব নবীসহ ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ তাঁদের স্বাগত জানান। সকালে অতিথিদের মোস্তফা হাকিম বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা মিলনায়তনে সংবর্ধনা প্রদান করা হয়। এতে সভাপতিত্ব করেন মোহাম্মদ মনজুর আলম।

অনুষ্ঠানে হাইকমিশনার হাজী হারিস বিন ওসমান সাবেক মেয়র মোহাম্মদ মনজুর আলমের মানবকল্যাণ ও ধর্মীয় কার্যক্রমের প্রশংসা করেন। পাশাপাশি তিনি তাঁর শিল্পকারখানায় গুণগত মানসম্পন্ন নির্মাণ সামগ্রী উৎপাদন এবং বাজারজাতকরণের বিষয়টিকে কর্মসংস্থানের এক মহান উদ্যোগ বলে আখ্যায়িত করেন। তিনি আরো বলেন, এ ধরনের মানব সেবার দৃষ্টান্ত বিরল। তিনি দ্বিপাক্ষিক সুসম্পর্ক অটুট রাখতে সরকারকে এবং বেসরকারি উদ্যোক্তাদের সকল ধরনের সহযোগিতা অব্যাহত রাখার আগ্রহ প্রকাশ করেন।

সভাপতির বক্তব্যে মোহাম্মদ মনজুর আলম বলেন, তাদের সকল কার্যক্রম আল্লাহ ও রাসুলের সন্তুষ্টি বিধানের জন্য পরিচালিত হচ্ছে। তাদের ১০৩টি সেবা ধর্মী প্রতিষ্ঠানের মাধ্যমে শিক্ষার আলোতে আলোকিত মানুষ গড়াসহ ধর্মীয় কাজে সহযোগিতা দেয়া হচ্ছে। তিনি ব্রুনাই দারুস সালামের হাইকমিশনারের প্রশংসা করে তাঁর শিল্প কারখানা এবং শিক্ষা প্রতিষ্ঠান পরিদর্শন করায় সাধুবাদ জানান। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধএবার টেকনাফ সৈকতে ভেসে এলো মরা পরপইস
পরবর্তী নিবন্ধকোতোয়ালী থানা যুবদলের বিক্ষোভ মিছিল