মধ্যরাতে কেয়ারটেকারকে তুলে নিয়ে মারধর

সম্পত্তি নিয়ে বিরোধ

সীতাকুণ্ড প্রতিনিধি | শনিবার , ২৬ মার্চ, ২০২২ at ৭:৩৮ পূর্বাহ্ণ

সীতাকুণ্ডে সম্পত্তি বিরোধের জেরে মধ্যরাতে একটি পরিবারের উপর হামলা, ঘর ভাঙচুর ও কেয়ারটেকারকে চোখ বেঁধে তুলে নিয়ে মারধরের অভিযোগ পাওয়া গেছে। ভুক্তভোগীরা সীতাকুণ্ড থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।
থানায় দায়েরকৃত অভিযোগ সূত্রে জানা গেছে, সীতাকুণ্ডের মুরাদপুর ইউনিয়নের পূর্ব মুরাদপুর দোয়াজীপাড়া গ্রামের মৃত হাজি রোশনুজ্জামানের ছেলে মো. শাহাজাহানের (৩৫) সঙ্গে জায়গা নিয়ে বিরোধ চলছিল একই এলাকার মৃত হারুনুর রশিদের ছেলে মাওলানা খবিরুল ইসলামের (৫৭)। এ বিরোধের জেরে সম্পত্তি দখলে নিতে গত বৃহস্পতিবার গভীর রাতে খবিরুল ইসলামের নেতৃত্বে ১০/১২ জনের একদল শাহাজাহানের বাড়িতে হামলা চালায়। তারা সেখানে শাহাজাহানের কেয়ারটেকার হাবীবের থাকার ঘরে হামলা চালিয়ে যাবতীয় মূল্যবান সরঞ্জাম ভাঙচুর, দুটি স্বর্ণের চেইন লুট এবং বেশ কয়েকটি ফলদ গাছ কেটে নিয়ে যায়। একপর্যায়ে কেয়ারটেকার হাবীবকে তারা চোখ বেঁধে তুলে নিয়ে পিটিয়ে গুরুতর আহত করে এবং সকালে ছেড়ে দেয়। পরবর্তীতে ভোরে ফজরের নামাজের সময় ৭-৮ জন দুষ্কৃতকারী মো. শাহাজাহানের ওপরও হামলা চালায়। ঘটনার পর শাহাজাহান বাদী হয়ে সীতাকুণ্ড থানায় অভিযোগ করলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। অভিযুক্ত মাওলানা খবিরুল ইসলাম হামলার ঘটনা অস্বীকার করে বলেন, তিনি এ ঘটনায় জড়িত নন।
ঘটনার সত্যতা নিশ্চিত করে এসআই মাহবুব মোর্শেদ বলেন, কেয়ারটেকারকে তুলে নেয়া ও মারধরের ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

পূর্ববর্তী নিবন্ধশেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ মধ্যম আয়ের দেশ
পরবর্তী নিবন্ধস্বাধীনতা অর্জনে মুক্তিযোদ্ধাদের অবদান চির স্মরণীয়