ভোটের প্রচারে ‘টাসকি লাগিয়ে’ দেবেন হিরো আলম

| শুক্রবার , ৬ জানুয়ারি, ২০২৩ at ৬:১৬ পূর্বাহ্ণ

বগুড়ার দুটি আসনের উপ-নির্বাচনের মনোনয়নপত্র জমা দিয়েছেন কন্টেট ক্রিয়েটর ও সামাজিক যোগাযোগমাধ্যমে আলোচিত আশরাফুল আলম ওরফে হিরো আলম। গতকাল বৃহস্পতিবার মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিনে নির্ধারিত সময়ের পাঁচ মিনিট আগে বগুড়া জেলা প্রশাসক মো. সাইফুল ইসলামের কাছে তিনি মনোনয়নপত্র দাখিল করেন।

হিরো আলম বগুড়া-৬ (সদর) এবং বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসন থেকে উপ-নির্বাচনে প্রার্থী হয়েছেন। এর আগে ২০১৮ সালেও হিরো আলম বগুড়া-৪ সংসদীয় আসন থেকে নির্বাচন করে জামানত হারিয়েছিলেন। সম্প্রতি বিএনপির সংসদ সদস্য পদত্যাগের পর নতুন করে বগুড়ার দুটি আসনে উপ-নির্বাচনের তফসিল ঘোষণা করেছে নির্বাচন কমিশন।

ভোটারদের চাওয়ার মুখে এবার দুটি আসন থেকেই নির্বাচনের সিদ্ধান্ত নিয়েছেন হিরো আলম। বিকালে তিনি হন্তদন্ত হয়ে জেলা প্রশাসক কার্যালয়ে প্রবেশ করেন। এ সময় গণমাধ্যমকর্মীরা তাকে ঘিরে ধরেন। তিনি মনোনয়নপত্র জমা দেওয়ার জন্য জেলা প্রশাসকের হলরুমে চলে যান। এ সময় সেখানে আরেক স্বতন্ত্র প্রার্থী কবির আহাম্মেদ মিঠুকে দেখে বগুড়ার আঞ্চলিক ভাষায় হিরো আলম কাছে ডেকে বলেন, মিঠু ভাই আসেন, পর পর ভাবিচ্ছেন ক্যা।

হিরো আলমের এই কথা শুনে এ সময় হলরুমের সবাই হেসে উঠেন। তখন হিরো আলম আবার বলেন, ক্যা বারে আমাক লিয়া মজা করিচ্ছেন। এরপর হিরো আলম মনোনয়নপত্র জমা দিয়ে বের হয়ে কথা বলেন। তিনি নির্বাচনী প্রচারে হেলিকপ্টার ব্যবহার করবেন বলেও জানান।

পূর্ববর্তী নিবন্ধএকটি মহল করদাতাদের বিভ্রান্ত করার অপচেষ্টা করছে
পরবর্তী নিবন্ধকলকাতার প্রেক্ষাগৃহে ফারিণ