ভোটাধিকার ফিরে পাওয়ার লড়াইয়ে সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে

পূর্ব মাদারবাড়িতে মতবিনিময় সভায় শাহাদাত

| শুক্রবার , ৬ নভেম্বর, ২০২০ at ৭:০৩ পূর্বাহ্ণ

চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ও চসিক নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেন বলেছেন, গণতন্ত্র পুনরুদ্ধার ও ভোটাধিকার রক্ষার লড়াইয়ে নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে। সরকার একে একে জনগণের গণতান্ত্রিক অধিকার কেড়ে নিয়েছে। মানুষ ভোট দিতে আগ্রহ হারিয়ে ফেলেছে। ২০১৮ সালে জাতীয় সংসদ নির্বাচনে ভোট ডাকাতি করা হয়েছে। দিনের ভোট রাতে হয়েছে। এই সরকার ক্ষমতায় আসার পর থেকে এই দেশের মানুষ ভোটাধিকার হারিয়েছে। নির্বাচনের সরকার ভোট ডাকাতির নানা কৌশল অবলম্বন করছে। কিন্তু জনগণ এবার আর ছাড় দিবে না। তিনি গতকাল বৃহষ্পতিবার সন্ধ্যায় নগরীর ৩০ নম্বর পূর্ব মাদারবাড়ি ওয়ার্ড বিএনপি আয়োজিত করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত বক্তব্য রাখেন।
প্রধান বক্তার বক্তব্যে মহানগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর বলেন, দেশের মানুষ আজ সীমাহীন কষ্টে দিনাতিপাত করছে। দেশে এখন এমন অবস্থা হয়েছে যে, পেঁয়াজ, আলুসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্য কিনতে গিয়ে দাম নিয়ে চিন্তা করতে হয়। সরকার টেলিভিশনে পদ্মাসেতুর স্প্যান দেখিয়ে বলে ব্যাপক উন্নয়ন হচ্ছে। আমার পেটে খিদের আগুন। ওনারা শুধু পদ্মাসেতু আর ফ্লাইওভার দেখান।
মহানগর বিএনপির অর্থনীতি বিষয়ক সম্পাদক ও পূর্ব মাদারবাড়ি ওয়ার্ড বিএনপির আহ্বায়ক মশিউল আলম স্বপনের সভাপতিত্বে মতবিনিময় সভায় বিশেষ অতিথি ছিলেন মহানগর বিএনপির সি. যুগ্ম সম্পাদক এস এম সাইফুল আলম, যুগ্ম সম্পাদক আবদুল হালিম শাহ আলম, ইয়াছিন চৌধুরী লিটন, সাংগঠনিক সম্পাদক মনজুর আলম মনজু, কামরুল ইসলাম, কাউন্সিলর প্রার্থী সালাউদ্দিন। মো. খোরশেদ আলমের সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন কাউন্সিলর প্রার্থী হাবিবুর রহমান, আরজুন নাহার মান্না, আজিজুল হক বাদল, আবদুস সালাম প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধপলিটেকনিক মোড়ে বিদ্যুৎস্পৃষ্টে নির্মাণ শ্রমিকের মৃত্যু
পরবর্তী নিবন্ধচট্টগ্রামে ২৪ ঘণ্টায় ৮৬ জন করোনা আক্রান্ত