ব্রিজে সিমেন্ট বোঝাই ট্রাকের ধাক্কা, চালক সহকারী নিহত

আজিজনগর এলাকা

চকরিয়া প্রতিনিধি | রবিবার , ১৯ মার্চ, ২০২৩ at ৫:৪০ পূর্বাহ্ণ

চট্টগ্রামকক্সবাজার মহাসড়কের চকরিয়ায় নিয়ন্ত্রণ হারিয়ে কক্সবাজারগামী সিমেন্ট বোঝাই একটি ট্রাক ব্রিজের সঙ্গে সজোরে ধাক্কা খায়। এতে

সম্মুখ অংশ দুমড়েমুচড়ে গিয়ে ট্রাকটি সড়ক থেকে উল্টে গেলে ঘটনাস্থলেই প্রাণ হারায় চালক ও সহকারী। এ সময় ট্রাক থেকে খাদে পড়ে যায় সিমেন্টের বস্তাগুলো। গতকাল শনিবার ভোর সোয়া ৫টার দিকে মহাসড়কের চকরিয়ার উত্তরপ্রান্তের সীমান্তবর্তী আজিজনগর এলাকায় সড়কের ১২ নম্বর ব্রিজে ভয়াবহ এই দুর্ঘটনাটি সংঘটিত হয়।

নিহতরা হলেন, ট্রাকটির চালক এরশাদ মন্ডল (৩০) ও মো. শিব্বির আহমদ মারুফ (১৯)। নিহত এরশাদ ঝিনাইদহ জেলার শৈলকুপা উপজেলার দুপচর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের গাবলা ভাটইবাজার এলাকার মৃত আইয়ুব আলীর পুত্র ও মারুফ সিলেট জেলার গোয়াইনঘাট উপজেলার জাফলংয়ের সাত্তারমিয়া গ্রামের আবদুর রাজ্জাকের পুত্র।

মহাসড়কের চকরিয়ার বানিয়ারছড়াস্থ চিরিঙ্গা হাইওয়ে থানা পুলিশের ওসি (ইনচার্জ) ইমন কান্তি চৌধুরী জানান, শনিবার ভোর সোয়া ৫টার দিকে কঙবাজারগামী সিমেন্ট বোঝাই একটি ট্রাক (ঢাকা মেট্রো ট১৮৮১২৩) নিয়ন্ত্রণ হারায়। এ সময় ট্রাকটি সড়কের পাশের ব্রিজের রেলিংয়ে গিয়ে সজোরে ধাক্কা খায়। এতে ঘটনাস্থলেই ট্রাকটির সম্মুখ অংশ দুমড়েমুচড়ে উল্টে গেলে নিহত হয় চালক ও সহকারী। একইসাথে সিমেন্টের বস্তাগুলোও নষ্ট হয়ে পড়ে। তিনি জানান, খবর পাওয়া মাত্রই দ্রুত ঘটনাস্থলে গিয়ে ক্রেন দিয়ে ট্রাকটি তুলে আনা হয়। একইসাথে নিহত দুইজনের লাশ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরি শেষে থানায় নিয়ে আসা হয়। এই ঘটনায় আইনগত পদক্ষেপ গ্রহণ শেষে নিহতদের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে থানায় একটি মামলা রুজু করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধদুর্ঘটনার চার কারণ
পরবর্তী নিবন্ধবদলে যাওয়া দেবপাহাড়ে প্রধান ফটক ও সৌন্দর্যবর্ধন প্রকল্প উদ্বোধন