ব্যাটিংয়ে সুহানা, ফিল্ডিংয়ে শাহরুখ

| বৃহস্পতিবার , ২৭ জুন, ২০২৪ at ৫:৫৫ পূর্বাহ্ণ

দর্শকরা যখন উন্মুখ শাহরুখ খানের নতুন কাজের খবর জানতে, তখন জানা গেল যুক্তরাজ্যে পরিবারকে সময় দিচ্ছেন কিং খান। টাইমস অব ইন্ডিয়া লিখেছে, সোশ্যাল মিডিয়ায় নতুন একটি ছবি এসেছে শাহরুখের। তাতে দেখা যাচ্ছে, কয়েকজনের সঙ্গে ক্রিকেট খেলছেন শাহরুখ। ওই খেলায় ব্যাট করছেন নায়কের মেয়ে সুহানা খান। আর পেছনে ফিল্ডিংয়ের জন্য দাঁড়িয়ে আছেন নায়ক। খবর বিডিনিউজের।

কিছুদিন আগে শেষ হওয়া আইপিএলে কলকাতা নাইট রাইডার্স (কেকেআর) চ্যাম্পিয়ন হওয়ার পর থেকে ফুরফুরে মেজাজে আছে খান পরিবার। এর মধ্যে স্ত্রী, কন্যা ও দুই পুত্রকে নিয়ে অনন্তরাধিকার দ্বিতীয় প্রাকবিবাহ অনুষ্ঠানে যোগ দিতে ইতালি ঘুরে এসেছেন শাহরুখ। এরপর গেছে কোরবানির ঈদ। এই ঈদেও বরাবরের মতো মুম্বাইয়ের বান্দ্রায় শাহরুখ ছিলেন তার প্রাসাদতুল্য বাসভবন মান্নাতে।

ঈদের দিন মান্নাতের ছাদে দাঁড়িয়ে ভক্তদের সঙ্গে দেখা করেছেন শাহরুখ। দুই হাত প্রসারিত করে অপেক্ষারত ভক্তদের উদ্দেশ্যে দিয়েছেন প্রেমের বার্তা। এ সময় তারকা অভিনেতার সঙ্গে ছিল তার কনিষ্ঠ পুত্র আব্রাম খান। ঈদের সারা দিন পরিবারের সঙ্গে কাটালেও রাতে বন্ধু সালমান খানের বাসায় যেতে ভোলেননি শাহরুখ। গেল বছর ‘পাঠান’, ‘জওয়ান’ ও ‘ডানকি’ উপহার দেওয়া এই নায়কের আগামী সিনেমা ‘কিং’। যেখানে প্রথমবার মেয়ে সুহানার সঙ্গে অভিনয় করবেন শাহরুখ। সিদ্ধার্থ আনন্দের পরিচালনায় এই সিনেমায় গোয়েন্দা চরিত্রে আসছেন সুহানা।

পূর্ববর্তী নিবন্ধমুক্ত জীবনে অ্যাসাঞ্জ, ফিরেছেন অস্ট্রেলিয়ায়
পরবর্তী নিবন্ধপ্রেম শেষ, আর চাই না : মিথিলা