ব্যাটারি রিকশা থেকে ছিটকে পড়ে মাদরাসা ছাত্রীর মৃত্যু

ফুফুর বাসায় যাওয়া হলো না নিশিতার

আজাদী প্রতিবেদন | শনিবার , ১৪ সেপ্টেম্বর, ২০২৪ at ৪:৫৮ পূর্বাহ্ণ

ব্যাটারিচালিত করে রিকশা করে নগরীর কুলগাঁও এলাকায় ফুফুর বাসায় যাচ্ছিল মাদরাসা ছাত্রী হুমাইরা জান্নাত নিশিতা ()। রিকশায় ছিলেন দাদী ও ছোটবোন। বায়েজিদ থানাধীন মাইজপাড়ার বাসার সামনে থেকে রিকশায় উঠে তারা। মাদরাসা বন্ধ থাকায় দুপুরে ফুফুর বাসায় হেসে খেলে সময় পার করার কথা। কিন্তু নিয়তির নির্মম পরিহাস রিকশা থেকে ছিটকে পড়ে ঘাতক ট্রাক চাপায় নিভে গেল ছোট্ট নিশিতার প্রাণপ্রদীপ। গতকাল বেলা ১১টায় এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। নিহত নিশিতা বায়েজিদ বোস্তামী থানাধীন মাইজপাড়া এলাকার প্রবাসী আবুল হাসেমের মেয়ে।

জানা গেছে, হুমাইরা জান্নাত নিশিতা মাইজপাড়া এলাকার চট্টগ্রাম মডেল মাদরাসার দ্বিতীয় শ্রেণীর শিক্ষার্থী। তারা দুই বোন। ছোট বোনের বয়স ৬ বছর।

বায়েজিদ বোস্তামী থানার ওসি সঞ্জয় কুমার সিনহা জানান, বায়েজিদের ট্যানারি বটতল এলাকায় ব্যাটারিচালিত রিকশাকে পেছন থেকে একটি

পণ্যবাহী ট্রাক ধাক্কা দেয়। এ সময় রিকশা থেকে নিশিতা ছিটকে ট্রাকের নিচে চাপা পড়ে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ এসে ঘটনাস্থল থেকে ওই মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের মর্গে প্রেরণ করে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে।

পূর্ববর্তী নিবন্ধদুই দফা টেন্ডারেও অগ্রগতি নেই
পরবর্তী নিবন্ধপ্রবল বর্ষণে মহেশখালীর নিম্নাঞ্চল প্লাবিত