বৌভাত অনুষ্ঠানে যাওয়ার পথে সেতু ভেঙে ২ গাড়ি খালে, নিহত ১০

| রবিবার , ২৩ জুন, ২০২৪ at ৫:৩৬ পূর্বাহ্ণ

বরগুনার আমতলী উপজেলায় সেতু ভেঙে মাইক্রোবাস ও অটোরিকশা খালে পড়ে একই পরিবারের ৭ জনসহ ১০ জনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় নিখোঁজ আছেন আরও একজন। গতকাল শনিবার দুপুর পৌনে ২টার দিকে উপজেলার হলদিয়া হাট সেতুতে এ দুর্ঘটনা ঘটে বলে আমতলী থানার ওসি সাখাওয়াত হোসেন তপু জানান। তাৎক্ষণিকভাবে নিহতদের নামপরিচয় জানা যায়নি। খবর বিডিনিউজের।

ওসি সাখাওয়াত হোসেন তপু বলেন, আমতলীর কাউনিয়া ইব্রাহিম একাডেমির শিক্ষক মাওলানা মনিরুল ইসলামের মেয়ে হুমায়রা আক্তারের সঙ্গে একই শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক মো. সেলিমের ছেলে সাইমুন রহমান সোহাগের গত বৃহস্পতিবার বিয়ে সম্পন্ন হয়। শনিবার ছেলের বাড়িতে বৌভাত অনুষ্ঠান। কনের বাড়ির লোকজন আমতলির হলদিয়া গ্রাম থেকে মাইক্রোবাস ও অটোরিকশায় করে আমতলি পৌর এলাকার নতুন বাসস্ট্যান্ডে ছেলের বাড়ি যাচ্ছিল। পথে দুর্ঘটনা ঘটে।

ঘটনাস্থলে থাকা আমতলী উপজেলা পরিষদের চেয়ারম্যান গোলাম সারওয়ার ফোরকান বলেন, মাইক্রোবাসের যাত্রীরা একটি বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে যাচ্ছিলেন। এখন পর্যন্ত নারীশিশুসহ ১০ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। তাদের মধ্যে ৭ জনই একই পরিবারের। ফায়ার সার্ভিস উদ্ধার কাজ চালাচ্ছে। সেতুটি উপজেলার চাওড়া ইউনিয়ন ও হলদিয়া ইউনিয়নকে সংযুক্ত করেছে বলে জানান স্থানীয়রা।

পূর্ববর্তী নিবন্ধকৌতুক কণিকা
পরবর্তী নিবন্ধরাসেলস ভাইপার, চট্টগ্রাম সিভিল সার্জনের ৬ নির্দেশনা