বোনের সঙ্গে নতুন গান নিয়ে আসছেন নিপুণ

| মঙ্গলবার , ২৪ মে, ২০২২ at ১০:৩৪ পূর্বাহ্ণ

বড় বোন নার্গিস আক্তার পলিনের জন্মদিনে ভিডিওবার্তার মাধ্যমে শুভেচ্ছা জানিয়েছেন চিত্রনায়িকা নিপুণ। কারণ, পলিন বসবাস করেন সুদূর ইংল্যান্ডে। তাই ইচ্ছে করলেই সশরীরে শুভেচ্ছা জানানো সম্ভব নয়। নিপুণ তার শুভেচ্ছা বার্তার শুরুতেই বলেন, শুভ জন্মদিন আপু। গতকাল ২৩ মে আমার বড় বোনের জন্মদিন। আমার বোন ও বন্ধু। আজ আমি যেখানে দাঁড়িয়ে আছি তার পেছনে আপুর অনেক অবদান। যদি পারতাম লন্ডনে এসে তোমাকে উইশ করতাম।

যেহেতু ঢাকায় আছি, তাই ভিডিওবার্তায় তোমাকে উইশ করছি। বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক ও দুইবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়া চিত্রতারকা নিপুণ বোনের উদ্দেশ্যে বলেন, শিল্পী সমিতির নির্বাচন ও নির্বাচন পরবর্তী জটিলতার সময় বোনকে পাশে পেয়েছিলেন। সে কথা মনে করে তিনি বলেন, নির্বাচনের পরে কেসের সময়ে আপু ঢাকায় এসেছিল। পুরোটা সময় আমার পাশে ছিল।

এরকম একজন বোন পাওয়া ভাগ্যের ব্যাপার। শওকত আলী ইমনের সুর-সংগীতে এ মিজানের কথায় পলিনের গাওয়া ‘রং’ শিরোনামের গান বেশ সাড়া ফেলে। নিপুণ ওই গানের মডেল হয়েছিলেন। ওইরকম জমকালো আরও একটি গান নিয়ে তারা পরিকল্পনা করছেন বলে নিপুণ ভিডিওবার্তার শেষাংশে জানান। ফের শুভেচ্ছা জানিয়ে বার্তা শেষ করেন তিনি।

পূর্ববর্তী নিবন্ধ‘মহাজন’ হয়ে আসছেন বড়দা মিঠু
পরবর্তী নিবন্ধ‘কানে প্রকাশ করা ট্রেলার অফিসিয়াল নয়’