বোধনের তিন যুগ পূর্তি আবৃত্তি ও শ্রুতিনাটকে মুখর

| বুধবার , ১২ জানুয়ারি, ২০২২ at ১০:১৫ পূর্বাহ্ণ

বোধন আবৃত্তি পরিষদের ৩ যুগে পদার্পণ উপলক্ষে আয়োজিত দুদিনব্যাপী অনুষ্ঠানমালার দ্বিতীয় দিনে গত ১০ জানুয়ারি শিশু-কিশোরদের আবৃত্তি ও শ্রুতিনাটকে মুখরিত হয়ে ওঠে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তন। দ্বিতীয় দিনের অনুষ্ঠানমালায় বোধন অধ্যক্ষ রণজিৎ রক্ষিতকে উৎসর্গ করে নিবেদিত হয়েছে শিশু-কিশোরদের একক আবৃত্তি, বৃন্দ আবৃত্তি এবং শ্রুতিনাটক।
বৃন্দ আবৃত্তিতে অংশ নেন, তারুণ্যের উচ্ছ্বাসের শিশু বিভাগ। একক আবৃত্তিতে অংশ নেয় স্মরণ, তনুশ্রী, অন্বেষা, সৃজিতা, প্রিয়ন্তী, আনমোল, মেধা, শারিক, সৌম্য, শামরীন, অঙ্কিতা, প্রণিধি, সায়ন্তী, মৃত্তিকা, ফাতিহা, আদ্রিকা, আরিসা, মালিহা।
কথামালা পর্বে অতিথি ছিলেন বিজিএমইএর প্রথম সহ-সভাপতি সৈয়দ নজরুল ইসলাম। উপস্থিত ছিলেন বোধন সভাপতি আবদুল হালিম দোভাষ, সুজিত রায়, লায়ন জাহাঙ্গীর মিয়া, সহ-সভাপতি প্রবীর পাল। পর্বটি পরিচালনা করেন জাভেদ হোসেন। এরপর পরিবেশিত হয় লুৎফর রহমান রিটনের রচনায় শ্রুতি-নাটক গুরু-শিষ্য, প্রযাজনা ভাবনা সন্দীপন সেন একা। পুরো অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন যশস্বী বণিক, পৃথুলা চৌধুরী এবং ঋতুপর্ণা চৌধুরী। অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধানে মাইনুল আজম চৌধুরী। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধআলোকবর্তিকা হয়ে থাকবেন জাফর আহমদ চৌধুরী
পরবর্তী নিবন্ধআবাসিক হোটেল মালিক সমিতি কার্যকরী পরিষদের প্রস্তুতি সভা